Euro Cup

UEFA EURO Cup 2020: সাংবাদিক সম্মেলনে এসেই ঠাণ্ডা পানীয়ের বোতল সরিয়ে জল রাখলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

ঠাণ্ডা পানীয় ও বাইরের খাওয়া দাওয়া নিয়ে তাঁর অভক্তি নতুন নয়। এই সব জিনিস খাওয়া নিয়ে নিজের সন্তানকেও বকাবকি করেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ জুন ২০২১ ১২:১২
Share:

স্বাস্থ্যই সম্পদ, সাংবাদিক সম্মেলনে ঠাণ্ডা পানীয়ের বোতল সরিয়ে সেটা বুঝিয়ে দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি - টুইটার

ঠাণ্ডা পানীয় নয়। বরং জল খাওয়া জরুরী। চলতি ইউরো কাপের মঞ্চে সেই বার্তা দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। হাঙ্গেরির বিরুদ্ধে নামার আগে সাংবাদিক সম্মেলনে এসে এর প্রমাণ হাতেনাতে দিলেন ‘সি আর সেভেন’। ইউরো অভিযান নিয়ে কথা বলার আগে টেবলের উপর থাকা দুটো ঠাণ্ডা পানীয়ের বোতল সরিয়ে সেখানে জল রেখে রোনাল্ডো ফের বুঝিয়ে দিলেন যে তিনি কতটা স্বাস্থ্য সচেতন। স্বভাবতই সেই ভিডিয়ো ইতিমধ্যে ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement

দলের মুখ্য প্রশিক্ষক ফার্নান্দো স্যান্টোসের সঙ্গে সাংবাদিক সম্মেলনে এসে এমন কাণ্ড ঘটান রোনাল্ডো। ঠাণ্ডা পানীয়ের বোতল সরিয়ে জলের বোতল হাতে নিয়ে তিনি বলেন, ‘জল খান’। ইউরো কাপের মুখ্য বিজ্ঞাপনদাতা এই ঠাণ্ডা পানীয়। তবুও কারও পরোয়া না করে পানীয়ের বোতল সরিয়ে ফেললেন। তাঁর এমন কাণ্ড দেখে সবাই তখন অবাক।

ঠাণ্ডা পানীয় ও বাইরের খাওয়া দাওয়া নিয়ে তাঁর অভক্তি নতুন নয়। এই সব জিনিস খাওয়া নিয়ে নিজের সন্তানকেও বকাবকি করেন তিনি। সেটা কয়েক মাস আগে একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন। তিনি বলেছিলেন, “আমার ছেলে কারও কথা শোনে না। প্রায় ওকে ঠাণ্ডা পানীয়, চিপস খেতে দেখি। বকা দিলে লুকিয়ে নেয়। কিন্তু আমি ঘরে না থাকলে আবার সেগুলো বের করে খেতে শুরু করে। ছোট বলে বুঝতে পারে না। তবে এগুলো শরীরের জন্য মোটেও ভাল নয়।”

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন