আম্পায়ার নো বল দেওয়ায় বোনকে বিষ খাইয়ে খুন

এমন কী দোষ করেছিলেন তিনি? নো বলই তো দিয়েছিলেন। যার জন্য হারাতে হল বোনকে। উত্তর প্রদেশের ছোট্ট গ্রাম জারারা। সেখানেই চলছিল জারারা প্রিমিয়ার লিগের খেলা। ১৪ মে থেকে ৩০ মে এই টুর্নামেন্ট হয়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩১ মে ২০১৬ ১৭:৩৫
Share:

এমন কী দোষ করেছিলেন তিনি? নো বলই তো দিয়েছিলেন। যার জন্য হারাতে হল বোনকে। বিষ খাইয়ে খুন করা হল আম্পায়ারের বোনকে। উত্তর প্রদেশের ছোট্ট গ্রাম জারারা। সেখানেই চলছিল জারারা প্রিমিয়ার লিগের খেলা। ১৪ মে থেকে ৩০ মে এই টুর্নামেন্ট হয়। সেই টুর্নামেন্টকে ঘিরেই ঘটে গেল মর্মান্তিক ঘটনা। ২৮ মে-র ঘটনা। খেলা শুরু হয়েছিল স্বাভাবিক ছন্দেই। ম্যাচে একটি গুরুত্বপূর্ণ সময়ে আম্পায়ার রাজ কুমার একটি ‘নো বল’ দেন। চলছিল জারারা ও বারিকির মধ্যে খেলা।

Advertisement

‘নো বল’ দেওয়ায় রেগে যান সন্দীপ পল। আম্পায়ারের কাছে গিয়ে সিদ্ধান্ত বদলের দাবি জানান তিনি। কিন্তু তাতে রাজি হননি আম্পায়ার। তখন সেই প্লেয়ার আম্পায়ারকে হুমকি দিয়ে বলেন, তাঁর এই ভুলের জন্য তাঁকে তাঁর পরিবারের সদস্যকে হারাতে হবে। এই হুমকি শুনেও খুব একটা গুরুত্ব দেনননি সেই আম্পায়ার। ঠিক তার পরের দিন সেই আম্পায়ারের ১৫ বছরের বোন পূজা যখন তাঁর বন্ধুদের সঙ্গে ফিরছিলেন তখন তাঁকে রাস্তায় আটকান সেই ক্রিকেটার। যাঁকে পূজা চিনত। তাঁই আপত্তিও করেনি। সন্দীপ পলের দেওয়া কোল্ড ড্রিঙ্কও খেয়ে নেন। তাতেই মেশানো ছিল বিষ। সঙ্গে সঙ্গেই মৃত্যু হয় পূজার।

আরও খবর

Advertisement

১০ হাজারের তালিকায় যাঁরা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন