Virat Kohli

বিরাট কোহালির জরিমানা হল ৫০০ টাকা, কেন জানেন?

গুরুগ্রামে ডিএলএফ ফেজ-১ এলাকায় কোহালির বাড়ির বাইরে তাঁরই বাড়ির এক কর্মী পানীয় জল দিয়ে গাড়ি ধুচ্ছিলেন। সেটি দেখতে পান পৌর সংস্থার কর্মীরা। সঙ্গে সঙ্গে নিয়ম মেনে ৫০০ টাকা জরিমানা করা হয়

Advertisement

সংবাদ সংস্থা

গুরুগ্রাম শেষ আপডেট: ১০ জুন ২০১৯ ১৮:০১
Share:

ফাইল চিত্র

গুরুগ্রাম পৌর সংস্থার ৫০০ টাকাজরিমানার মুখে পড়লেন ভারত অধিনায়ক বিরাট কোহালি। অভিযোগ তার বাড়িতে পানীয় জল দিয়ে গাড়ি ধোয়া হয়েছে।

Advertisement

শুক্রবার পৌর সংস্থার তরফে জানানো হয়েছে, গুরুগ্রামে ডিএলএফ ফেজ-১ এলাকায় কোহালির বাড়ির বাইরে তাঁরই বাড়ির এক কর্মী পানীয় জল দিয়ে গাড়ি ধুচ্ছিলেন। সেটি দেখতে পান পৌর সংস্থার কর্মীরা। সঙ্গে সঙ্গে নিয়ম মেনে ৫০০ টাকা জরিমানা করা হয়। সেই জরিমানা মিটিয়েও দেওয়া হয়েছে কোহালি পরিবারের তরফে।

পৌর সংস্থার এক আধিকারিক জানিয়েছেন, ভূগর্ভস্থ জল হোক বা সরবরাহ করাপানীয় জল, কোনটিই যাতে অকারণে নষ্ট না হয় সে দিকে সবারই নজর রাখা উচিত। জলের অপচয় আটকানোর বিষয়ে গুরুগ্রাম পৌর সংস্থা খুবই সচেতন। সময়ে সময়ে নানা ভাবে পুরসভার বাসিন্দাদেরও সচেতন করা চেষ্টা করা হয়।

Advertisement

আরও পড়ুন: ভারতীয় ক্রিকেটের যুবরাজ

আরও পড়ুন : সিংহের মুখে কেক ছুঁড়ে হেনস্থা, ভাইরাল ভিডিয়ো

নজরদারি ক্যামেরায় ও কার ছবি! দেখে চমকে গেলেন মহিলা

এটাই প্রথম নয়, এর আগেও বাগানে পানীয় জল ব্যবহার করার জন্য একাধিক গুরুগ্রাম বাসিন্দার জরিমানা হয়েছে।

ক্রিকেট বিশ্বকাপ খেলতে বিরাট কোহালি বর্তমানে ইংল্যান্ডে রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন