Yuzvendra Chahal

চহালের মতে সেরা হোস্ট ধোনি নন, এই ক্রিকেটার

দুবাই গিয়ে মহেন্দ্র সিংহ ধোনির সঙ্গেও দেখা করেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২১ ১৫:৪১
Share:

কে চহালের সেরা হোস্ট? ছবি: ইনস্টাগ্রাম থেকে

Advertisement

অস্ট্রেলিয়া সফরে টি২০ সিরিজে দলে ছিলেন যুজবেন্দ্র চহাল। রবীন্দ্র জাডেজার পরিবর্তে কনকাশন সাব হিসেবে নেমে ম্যাচ জেতানোর পর গোটা সিরিজেই দারুণ পারফর্ম করেন তিনি। টেস্ট সিরিজে দলে না থাকায় আগেই ফিরে এসেছিলেন দেশে। দুবাই গিয়ে মহেন্দ্র সিংহ ধোনির সঙ্গেও দেখা করেন তিনি। তবে ধোনি নন, চহালের মতে সেরা আয়োজক ভারতীয় দলের অন্য এক ক্রিকেটার।

সোমবার শিখর ধওয়নের সঙ্গে ছবি পোস্ট করেন চহাল। সঙ্গে ছিলেন চহালপত্নী ধনশ্রী ভার্মাও। সেই ছবির তলায় চহাল লেখেন, ‘সেরা হোস্ট এবং দারুণ দোস্ত’। অর্থাৎ ধওয়নকে সেরা আয়োজক এবং দারুণ বন্ধুর তকমা দিয়েছেন তিনি। অস্ট্রেলিয়া থেকে ফিরে ভারতের এই স্পিনার ২০২০ সালের ডিসেম্বরে বিয়ে করেন।

Advertisement

ইংল্যান্ডের বিরুদ্ধে শুরু হতে চলা টেস্ট সিরিজে দলে নেই চহাল এবং ধওয়ন। সেই সময়টা পরিবারের সঙ্গে কাটাচ্ছেন তাঁরা। সাদা বলের ক্রিকেটে দু’জনেই দলে থাকবেন, এটা বলাই যায়। তার আগে পরিবারের সঙ্গে বেশ কিছুটা সময় কাটানোর সুযোগ চলে এসেছে তাঁদের কাছে।

৫ ফেব্রুয়ারি থেকে শুরু ভারত বনাম ইংল্যান্ড টেস্ট সিরিজ। মঙ্গলবার থেকে শুরু হয়ে গিয়েছে নেট সেশনও। অস্ট্রেলিয়া থেকে জিতে ফেরা ভারতীয় দল, ইংল্যান্ডের বিরুদ্ধেও জয়ের ধারা বজায় রাখতে চাইবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন