Viral Video

ঘুমোচ্ছিল কুকুর, পা টিপে টিপে হানা দিল চিতাবাঘ, তার পর যা হল

সাধারণত, অচেনা কারও উপস্থিতি টের পেলেই বা অস্বাভাবিক কিছু দেখলেই চিৎকার জুড়ে দেয় কুকুর। তবে সেই রাতে চিতাবাঘের হানা সে-ও টের পায়নি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৯ মে ২০২৩ ১৭:১২
Share:

লোকালয়ে চিতাবাঘের হানায় আতঙ্ক ছড়াল। প্রতীকী ছবি।

তখন নিঝুম রাত। সকলেই ঘুমোচ্ছেন। রাস্তা সুনসান। রাস্তার পাশেই একটি খাটিয়ায় গায়ে চাদর চাপা দিয়ে ঘুমোচ্ছিলেন এক যুবক। তার কিছু দূরেই ঘুমিয়েছিল একটি কুকুর। আচমকা পা টিপে টিপে সে এল। তখন ওই যুবক অঘোরে ঘুমোচ্ছেন। একেবারেই টের পাননি যে, চিতাবাঘ এসেছে। হ্যাঁ, লোকালয়ে ঢুকে পড়েছে একটি চিতাবাঘ। তার পর?

Advertisement

সাধারণত, অচেনা কারও উপস্থিতি টের পেলেই বা অস্বাভাবিক কিছু দেখলেই চিৎকার জুড়ে দেয় কুকুর। তবে সেই রাতে চিতাবাঘের হানা সে-ও টের পায়নি। কুকুরটিও তখন ঘুমোচ্ছে। কুকুরটি ভাবতেই পারেনি যে, তাকে ধাওয়া করেছে বিপদ।

চারপাশে বেশ কয়েকটি লরি দাঁড়িয়েছিল। একটি লরির তলা থেকে বেরিয়ে এল চিতাবাঘ। তার পর পা টিপে টিপে একেবারে শিকারের কাছে পৌঁছে গেল সে। তার পর কুকুরটিকে মুখ দিয়ে যেই-না টানাটানি করল চিতাবাঘ, চিৎকার শুরু করে দিল সারমেয়টি। এর পর সেই অবস্থাতেই কুকুরটিকে টেনে নিয়ে দৌড় লাগাল চিতাবাঘ।

Advertisement

কুকুরের চিৎকার শুনে ঘুম ভেঙে যায় যুবকের। শুয়ে শুয়েই তিনি দেখতে পান যে, চিতাবাঘটি কুকুরকে নিয়ে পালাচ্ছে। এই ভয়ঙ্কর দৃশ্য দেখার পর জবুথবু হয়ে খাটিয়ার উপর বসলেন যুবক। হয়তো ভাবলেন, ‘‘জোর বাঁচা বেঁচে গিয়েছি।’’ এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ঘটনাটি মহারাষ্ট্রের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন