Viral Video

ড্রয়ার খুলতেই বেরোল অজগর, তার পর কী হল?

কালো-হলদে রঙা সেই অজগরটি ড্রয়ারের মধ্যে ঘুমোচ্ছিল। সেই ড্রয়ার খুলে সাপ দেখেই আঁতকে ওঠেন ওই যুবক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

সিডনি শেষ আপডেট: ২০ মে ২০২৩ ১২:২৩
Share:

ড্রয়ারের মধ্যে থেকে উদ্ধার করা হল অজগর। ছবি টুইটার।

সারাদিন পানশালায় কাজ সামলাচ্ছিলেন ম্যানেজার। তাঁর বসার জায়গাতেই রয়েছে ড্রয়ার। যেখানে বিভিন্ন গুরুত্বপূর্ণ নথি রাখা রয়েছে। দিনের শেষে সেই ড্রয়ার খুলতেই আঁতকে উঠলেন ওই ম্যানেজার। দেখলেন, ড্রয়ারে গুটিসুটি মেরে বসে রয়েছে একটি অজগর। তবে সেটির চেহারা বেশ ছোট। সাপ দেখামাত্রই লাফিয়ে উঠলেন তিনি। তার পর?

Advertisement

তবে যাকে দেখে এত হইহট্টগোল, তার কিন্তু কোনও হুঁশ নেই। কালো-হলদে রঙা সেই অজগরটি তখন তন্দ্রাচ্ছন্ন। এর পরেই খবর দেওয়া সাপ উদ্ধারকারী দলকে। খবর পেয়ে ওই পানশালায় যায় উদ্ধারকারী দল। শুরু হয় অজগরকে বন্দি করার কাজ।

Advertisement

নীল রঙের থলি নিয়ে সাপ উদ্ধারে যান এক যুবক। তার পর ধীরে ধীরে ড্রয়ার খোলেন। দেখেন যে, ড্রয়ারের মধ্যে রয়েছে অজগর। এর পর সাপটিকে হাত দিয়ে উদ্ধার করে থলির মধ্যে ভরেন। পরে অজগরটিকে জঙ্গলে ছেড়ে দেওয়া হয়। এমনই কাণ্ড ঘটেছে অস্ট্রেলিয়ায়। তবে সে দেশের ঠিক কোথায় এই ঘটনা ঘটেছে, তা জানা যায়নি। এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন