Viral Video

ব্যস্ত রাস্তায় পিষে দিয়ে বেরিয়ে গেল বাস, হাত-পা ঝেড়ে গটগটিয়ে হাঁটা দিলেন বৃদ্ধ!

মঙ্গলবার মুম্বইয়ের পাওয়াইয়ের লেক সাইড কমপ্লেক্সের কাছে এভারেস্ট হাইটস বিল্ডিংয়ের বাইরে ঘটনাটি ঘটে। পুরো ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২২ ১৭:১০
Share:

পুরো ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে। ছবি: টুইটার।

রাস্তা পার হওয়ার সময় হঠাৎ বাসের ধাক্কা! পিষে বেরিয়ে গেল বাস। কিন্তু বাস চলে যেতেই হাত-পা ঝেড়ে গটগটিয়ে হেঁটে বেরিয়ে গেলেন বৃদ্ধ। মঙ্গলবার মুম্বইয়ের পাওয়াইয়ের লেক সাইড কমপ্লেক্সের কাছে এভারেস্ট হাইটস বিল্ডিংয়ের বাইরে ঘটনাটি ঘটে। পুরো ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে।

Advertisement

প্রকাশ্যে আসা ওই সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, কুর্তা-পাজামা পরা এক বৃদ্ধ একটি রাস্তা পার হওয়ার চেষ্টা করছেন। সেই সময়ই একটি বাস তাঁকে এসে ধাক্কা মারে। বাসের ধাক্কায় পড়ে যাওয়ার পর বৃদ্ধের উপর দিয়েই গাড়ি চালিয়ে দেন বাসচালক। তবে স্থানীয়দের চিৎকারে বাস চালক অবিলম্বে গাড়ি থামান এবং বৃদ্ধ বেঁচে আছেন কি না তা দেখার জন্য দরজা খুলে দেন। সামনে থাকা পথচারীরাও দৌড়ে এসে বৃদ্ধকে হাসপাতালে নিয়ে যাবেন বলে কাছে আসতেই হতবাক হলেন। বাস চলে যেতেই রাগী রাগী মুখে উঠে দাঁড়িয়ে হাত-পা ঝেড়ে গন্তব্যের দিকে হাঁটা দিলেন বৃদ্ধ।

৪৭ সেকেন্ডের এই ভিডিয়ো সমাজমাধ্যমে হইচই ফেলেছে। কেউ কেউ আবার এই ঘটনাকে ‘অলৌকিক’ বলে তকমা দিয়েছেন। তবে এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন