Wedding special 2022

মেসি, ওজিলের মতো তারকা ফুটবলারদের জীবনসঙ্গী কারা? জানুন তাঁদের স্বপ্নের বিয়ের খুঁটিনাটি

বিয়ের দিন এক হাজার অনাথ শিশুর অস্ত্রোপচারের দায়িত্ব নিয়েছিলেন। যুদ্ধ বিদ্ধস্ত সিরিয়ার এই শিশুদের পাশে দাঁড়িয়ে নিজের বিয়ের দিনটিকে আরও স্মরণীয় করে তুলেছেন ওজেল।

Advertisement
এবিপি ডিজিটাল কনটেন্ট স্টুডিয়ো
শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২২ ১৮:৪৯
Share:
০১ ১০

বিয়ের মরসুম এসে গিয়েছে ইতিমধ্যেই। বিয়েবাড়ি যাওয়া হোক অথবা পরিবারের কোনও সদস্যের গাঁটছড়া বাঁধার প্রস্তুতি- সব কিছু ঘিরেই হরেক গল্প বোনে অনুষ্ঠানের প্রতিটি মূহূর্ত।

০২ ১০

এখন যেমন খেলার দুনিয়ার বিয়ের গল্প নিয়ে হাজির এবিপি ওয়েডিংস। আন্তর্জাতিক ফুটবল মহলে শেষ কয়েক বছরে কারা নতুন ইনিংস শুরু করলেন? এক ঝলকে দেখে নিন সেই সব ফুটবলার এবং তাঁদের মনের মানুষদের।

Advertisement
০৩ ১০

মেসুট ওজেল: জনপ্রিয় অ্যাটাকিং মিডফিল্ডার মেসুট ওজেল। এক সময়ে জার্মানি এবং ক্লাব ফুটবলে আর্সেনাল ও রিয়েল মাদ্রিদে দাপিয়ে বেড়াত তাঁর পায়ের জাদু। আদতে তুর্কি এই ফুটবলার বর্তমানে রয়েছেন ইস্তানবুল বাসাকসেহির দলে। ২০১৯-এর ৭ জুন অ্যামিনের সঙ্গে ইস্তানবুলে বিয়ে সারেন এই তারকা ফুটবলার।

০৪ ১০

বিয়ের দিন এক হাজার অনাথ শিশুর অস্ত্রোপচারের দায়িত্ব নিয়েছিলেন। যুদ্ধ বিদ্ধস্ত সিরিয়ার এই শিশুদের পাশে দাঁড়িয়ে নিজের বিয়ের দিনটিকে আরও স্মরণীয় করে তুলেছেন ওজেল। অতিথিদের থেকে কোনও উপহার নিতে চাননি। পরিবর্তে সমাজকল্যাণের অর্থ সাহায্যের কথা বলেছিলেন সকলকে।

০৫ ১০

লিয়োনেল মেসি: লিয়োনেল মেসি এবং আন্তোনেল্লা রোকুজ্জোর প্রেমগাথা সম্পর্কে প্রায় সকলেই ওয়াকিবহাল। দীর্ঘকাল প্রেমের পরে ২০১৭ সালের ৩০ জুন বিয়ের বাঁধনে বাঁধা পড়েন এই জুটি। আর্জেন্তিনা এবং বার্সেলোনার ফরোয়ার্ড এই তারকা বর্তমানে রয়েছেন পিএসজি ক্লাবে।

০৬ ১০

উপহার নয়, বরং তাঁরা চেয়েছিলেন অতিথিরা যদি সত্যিই কিছু দিতে চান তবে যেন ‘লিও মেসি ফাউন্ডেশন’ –এ দান করেন। এই সংস্থা বিশ্বজুড়ে সুবিধা-বঞ্চিত শিশুদের পড়াশোনা, স্বাস্থ্য এবং খেলাধুলো নিয়ে কাজ করে।

০৭ ১০

সার্জিও রামোস: রিয়াল মাদ্রিদের স্প্যানিশ ডিফেন্ডার সার্জিও রামোস ২০১৯-এর ১৫ জুন স্পেনের সেভিলে বিয়ে করেন বান্ধবী রুবিওকে। জানা যায়, ২০১২ সালে সম্পর্কে জড়ান তাঁরা।

০৮ ১০

হ্যারি কেন: টটেনহ্যাম হটস্পারের স্ট্রাইকার তথা ইংল্যান্ডের অধিনায়ক হ্যারি কেন বিয়ে করেন কেটি গুডল্যান্ড-কে। ছেলেবেলার প্রেম থেকে ২০১৯ এর জুন মাসে চিরসঙ্গী হওয়ার এই যাত্রা চুটিয়ে উপভোগ করেছেন এই জুটি।

০৯ ১০

ম্যানুয়েল নয়্যার: নয়্যার দ্য সুপার কিপার। জার্মানি এবং বায়ার্ন মিউনিখের গোলকিপার তিনি। সম্প্রতি তাঁর ত্বকের ক্য়ানসার ধরা পড়ে। তবে সেই বিপদ তিনি কাটিয়ে উঠেছেন, এমনটাই জানা গিয়েছে। নীনার সঙ্গে ২০১৭–র ২১ মে অস্ট্রিয়াতে বিয়ে সারেন তটেছেন।যদিওপরবর্তীকালে শোনা যায় বিচ্ছেদের পথে হেঁটেছেন তাঁরা।

১০ ১০

এ তো গেল ফুটবলারদের বিয়ের গল্প। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ফিফা বিশ্বকাপ। ব্যক্তিগত জীবনের মতোই এই প্রতিযোগিতাতেও তাঁদের নজরকাড়া পারফরম্যান্স দেখতে মুখিয়ে রয়েছেন আপামর ফুটবলপ্রেমী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement