CPM

তৃণমূলে ভাঙন! কান্তির হাত ধরে ঘাসফুল ছেড়ে লাল ঝান্ডা নিলেন ২৫০০ কর্মী, দাবি সিপিএমের

সিপিএমের এই দাবিকে অবশ্য গুরুত্ব দিতে চাইছে না তৃণমূল। তাদের দাবি, তাদের দল থেকে কেউই সিপিএমে যোগ দেয়নি।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কুলতলি শেষ আপডেট: ১৯ মে ২০২৩ ১৬:২৯
Share:

শাসকদলের প্রায় আড়াই হাজার কর্মী প্রবীণ নেতা কান্তি গঙ্গোপাধ্যায়ের হাত ধরে তাদের দলে যোগ দিয়েছে বলে দাবি করল সিপিএম। নিজস্ব চিত্র।

পঞ্চায়েত ভোটের আগে কুলতলিতে তৃণমূলে ভাঙন! শাসকদলের প্রায় আড়াই হাজার কর্মী প্রবীণ নেতা কান্তি গঙ্গোপাধ্যায়ের হাত ধরে তাদের দলে যোগ দিয়েছে বলে দাবি করল সিপিএম। এর মধ্যে তৃণমূলের অঞ্চল কমিটির সভাপতিও রয়েছেন। সিপিএমের এই দাবিকে অবশ্য গুরুত্ব দিতে চাইছে না তৃণমূল। তাদের দাবি, তাদের দল থেকে কেউই সিপিএমে যোগ দেয়নি।

Advertisement

সিপিএম দাবি করেছে, কুলতলি ব্লকের চুপড়িঝাড়ায় তৃণমূলের অঞ্চল কমিটির সভাপতি রবিউল হক মোল্লা তাদের দলে যোগ দিয়ছেন। শাসকদলের দলত্যাগী নেতার সঙ্গে সিপিএমে যোগ দিয়েছেন অন্তত আড়াই হাজার কর্মীও। লাল ঝান্ডা হাতে নিয়ে রবিউল বলেন, ‘‘তৃণমূলের সব নেতা-মন্ত্রীরাই চোর। ওখানে থেকে মানুষের উপকার করা যায় না। তাই তৃণমূল ছেড়ে সিপিএমে যোগ দিলাম।’’ কান্তি বলেন, ‘‘বিজেপি হল দাঙ্গাকারী পার্টি, আর তৃণমূল চোর-জোচ্চরের পার্টি।’’

পাল্টা কুলতলি ব্লক তৃণমূলের সভাপতি পিন্টু প্রধান বলেন, ‘‘তৃণমূল থেকে অনেক দিন আগেই রবিউলকে সরিয়ে দেওয়া হয়েছে। তৃণমূল ছেড়ে কেউই সিপিএম পার্টিতে যোগ দেয়নি। এ সবই লোক দেখানো এবং প্রচারে আসার জন্য করা হচ্ছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন