Jagaddal

জগদ্দলে বাড়ির সামনেই গুলিবিদ্ধ তৃণমূল-ঘনিষ্ঠ যুবক! নয় রাউন্ড গুলি চালিয়ে পালাল দুষ্কৃতীরা

গুলিবিদ্ধ যুবকের নাম ভিকি যাদব। স্থানীয়রা জানাচ্ছেন, ৩৫ বছরের ভিকি শাসকদলের ঘনিষ্ঠ হিসাবে এলাকায় পরিচিত। পাশাপাশি, ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংহের ভাইপো সৌরভের তিনি ছায়াসঙ্গী।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

জগদ্দল শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২৩ ১৮:৪৬
Share:

গুলিবিদ্ধ যুবক ভিকি যাদব। —নিজস্ব চিত্র।

আবার গুলি চলল উত্তর ২৪ পরগনার জগদ্দলে। এ বার এক তৃণমূল ঘনিষ্ঠ যুবক গুলিবিদ্ধ হলেন তাঁর বাড়ির সামনেই। মঙ্গলবার সন্ধ্যায় এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। ইতিমধ্যে রক্তাক্ত অবস্থায় যুবককে উদ্ধার করে ভর্তি করানো হয়েছে হাসপাতালে। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে গিয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, গুলিবিদ্ধ যুবকের নাম ভিকি যাদব। স্থানীয়রা জানাচ্ছেন, ৩৫ বছরের ভিকি শাসকদলের ঘনিষ্ঠ হিসাবে এলাকায় পরিচিত। পাশাপাশি, ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংহের ভাইপো সৌরভের তিনি ছায়াসঙ্গী। মঙ্গলবার ভিকি বাড়ির সামনে দাঁড়িয়ে ছিলেন। সেই সময় মোটর বাইকে চেপে আসে তিন দুষ্কৃতী। কিছু বুঝে ওঠার আগেই এলোপাথাড়ি গুলি চালাতে থাকে তারা। ঠিক ক’টি গুলি ভিকির শরীরে লেগেছে, তা এখনও পরিষ্কার নয়। তবে রক্তাক্ত অবস্থায় তিনি মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়দের দাবি, প্রায় নয় রাউন্ড গুলি চালিয়েছে দুষ্কৃতীরা। তার পর বাইকে উঠে চম্পট দেয় তারা।

রক্তাক্ত অবস্থায় ভিকিকে পরে উদ্ধার করেন স্থানীয়রা। তাঁকে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয় প্রথমে। পরে সেখান থেকে কলকাতার হাসপাতালে পাঠানো হয়েছে তাঁকে। আততায়ীদের পরিচয় এখনও জানা যায়নি। ঘটনার নেপথ্যে ব্যক্তিগত শত্রুতা নাকি রাজনৈতিক কারণ রয়েছে, সেটাও এখনও পরিষ্কার নয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন