Theft

Theft: দোকানে ঢুকে স্বর্ণ ব্যবসায়ীকে গুলিতে ঝাঁঝরা, দুষ্কৃতীরা নিয়ে গেল আংটি

প্রথমে রাহুলকে সাগর দত্ত মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কামারহাটি শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২২ ২০:৩৬
Share:

গুলিবিদ্ধ ব্যবসায়ীর নাম রাহুল গুপ্ত। বয়স ৩৫। —নিজস্ব চিত্র।

ভরদুপুরে দোকানে ঢুকে স্বর্ণ ব্যবসায়ীকে গুলি করা হল। শনিবার দুপুরে কামারহাটির গ্রাহাম রোডের একটি সোনার দোকানে এই ঘটনা ঘটেছে। যার জেরে চাঞ্চল্য ছড়াল ওই এলাকায়।

পুলিশ সূত্রে খবর, গুলিবিদ্ধ ব্যবসায়ীর নাম রাহুল গুপ্ত। বয়স ৩৫। জানা গিয়েছে, দুপুরে রাহুলের দোকানে দুই ব্যক্তি আসেন বাইকে চেপে। তাঁদের এক জন বাইকের কাছেই ছিলেন। আর অন্য জন দোকানে ঢোকেন। দ্বিতীয় ব্যক্তি দোকানে ঢুকতেই রাহুলের সঙ্গে তাঁর বচসা শুরু হয়। এর পরই রাহুলকে গুলি করেন ওই ব্যক্তি। তাঁর বুকে-পিঠে মোট চার রাউন্ড গুলি লেগেছে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

পুলিশ জানিয়েছে, রাহুলকে গুলি করার পরই ঘটনাস্থল থেকে পালিয়ে যান ওই দুই ব্যক্তি। সঙ্গে দু’টি আংটি নিয়ে যান তাঁরা। ঘটনার পরই আশপাশে থাকা লোক জন ছুটে এসে পুলিশে খবর দেন। পুলিশ এসে উদ্ধার করে রাহুলকে।

প্রথমে রাহুলকে সাগর দত্ত মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

Advertisement

ঘটনার তদন্তে নেমেছে বেলঘরিয়া থানার পুলিশ। কারা রাহুলের উপর হামলা চালালেন, তা খতিয়ে দেখছে পুলিশ। দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি কি ডাকাতির উদ্দেশ্য নিয়ে এসেছিলেন না কি ব্যক্তিগত শত্রুতার জেরে এই আক্রমণ, তা জানার চেষ্টা করা হচ্ছে। ব্যারাকপুরের সিপি মনোজ বর্মা বলেন, ‘‘প্রাথমিক ভাবে মনে হচ্ছে, ডাকাতির উদ্দেশ্যে এসেছিল ওরা। সিসি টিভির ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।’’ ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন