নারী পাচারকারী সন্দেহে গ্রেফতার

নারী পাচারের অভিযোগে এক মহিলাকে মারধর করে পুলিশের হাতে তুলে দিল জনতা। বৃহস্পতিবার বাদুড়িয়ার রুদ্রপুর গ্রামের ঘটনা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বসিরহাট শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০১৬ ০১:২২
Share:

নারী পাচারের অভিযোগে এক মহিলাকে মারধর করে পুলিশের হাতে তুলে দিল জনতা। বৃহস্পতিবার বাদুড়িয়ার রুদ্রপুর গ্রামের ঘটনা।

Advertisement

পুলিশ জানিয়েছে, ওই মহিলার নাম অঞ্জনা দত্ত। বাড়ি স্বরূপনগরের বিথারি গ্রামে। মহিলার সঙ্গে থাকা দু’জন বাংলাদেশি কিশোরীকেও গ্রেফতার করেছে পুলিশ। ধৃত মহিলার বিরুদ্ধে নারী পাচার এবং দুই বাংলাদেশি কিশোরীর বিরুদ্ধে অনুপ্রবেশের অভিযোগে মামলা রুজু করা হয়েছে। শুক্রবার ধৃতদের বসিরহাটের এসিজেএমের আদালতে তোলা হলে বিচারক অঞ্জনাকে পুলিশি হেফাজতে এবং দুই বাংলাদেশি কিশোরীকে বারাসতের হোমে পাঠানো পাঠানোর নির্দেশ দেন। প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, ধৃত মহিলা পরিচারিকার কাজ দেওয়ার নামে মেয়েদের বিক্রি করে দিত।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অঞ্জনা এর আগে রুদ্রপুর গ্রামের এক কিশোরীকে পরিচারিকার কাজের লোভ দেখিয়ে মুম্বই নিয়ে গিয়েছিল। মাস কয়েক আগে মুম্বইতেই ওই কিশোরীর অস্বাভাবিক মৃত্যু হয়। সে সময়ে মুম্বই পুলিশ জানায়, অবসাদে ভুগে আত্মঘাতী হয়েছে ওই কিশোরী। যদিও ওই কিশোরীর পরিবার মুম্বই পুলিশের দাবি মানতে চায়নি। তাদের সন্দেহ, খুন করা হয়েছিল মেয়েটিকে।

Advertisement

পুলিশ জানায়, অঞ্জনার বাপের বাড়ি রুদ্রপুর গ্রামে। স্বরূপনগর সীমান্তবর্তী বিথারি গ্রামে তার বিয়ে হয়েছে। বৃহস্পতিবার অঞ্জনার সঙ্গে দুই কিশোরীকে রুদ্রপুরে ঢুকতে স্থানীয় বাসিন্দারা তাঁর সঙ্গী কিশোরীদের পরিচয় নিয়ে সন্দেহ প্রকাশ করলে অঞ্জনা অসংলগ্ন কথা বলতে শুরু করে। গ্রামবাসীরা তাকে মারধর করে। পরে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন