তৃণমূলের রোড-শো, বিরোধীরা সভা-মিছিলে

প্রথম মিছিলটি ৩৬ নম্বর ওয়ার্ডের মায়াবাজার থেকে শুরু করে অঙ্গদপুর হয়ে হেড কোয়ার্টারে গিয়ে শেষ হয়। ৩৮ নম্বর ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর অরবিন্দ নন্দীকে তৃণমূল প্রার্থী করেনি এ বার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দুর্গাপুর শেষ আপডেট: ০৯ অগস্ট ২০১৭ ০০:০০
Share:

পা-মিলিয়ে: ২৬ নম্বর ওয়ার্ডে বাম-কংগ্রেসের মিছিল। —নিজস্ব চিত্র।

পুরভোটে দিন ঘনিয়ে আসার সঙ্গে-সঙ্গেই দুর্গাপুরে প্রচারে জোর বাড়াচ্ছে সব দল। মঙ্গলবার শহরের নানা ওয়ার্ডে রোড-শো করলেন রাজ্যের মন্ত্রী তথা তৃণমূলের জেলার পর্যবেক্ষক অরূপ বিশ্বাস। এ দিনই পথসভা করেন বিজেপি-র প্রাক্তন রাজ্য সভাপতি রাহুল সিংহ। মিছিল করে সিপিএম এবং কংগ্রেস।

Advertisement

এ দিন সকালে মন্ত্রী অরূপবাবু তৃণমূল প্রার্থীদের হয়ে প্রচার শুরু করেন ওয়ারিয়া, মায়াবাজার এলাকা দিয়ে। কখনও তাঁকে দেখা যায় হুডখোলা জিপে, আবার কখনও বা রাস্তায় মিছিলে হাঁটতে দেখা যায় তাঁকে। প্রথম মিছিলটি ৩৬ নম্বর ওয়ার্ডের মায়াবাজার থেকে শুরু করে অঙ্গদপুর হয়ে হেড কোয়ার্টারে গিয়ে শেষ হয়। ৩৮ নম্বর ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর অরবিন্দ নন্দীকে তৃণমূল প্রার্থী করেনি এ বার। তাঁর স্ত্রী সুনিতাদেবী নির্দল হিসেবে দাঁড়িয়েছেন। যত দিন এগিয়েছে, ওই এলাকায় তৃণমূল জোর বাড়িয়েছে। সেই ওয়ার্ডে গিয়ে এ দিন অরূপবাবু বলেন, ‘‘অন্য কেউ নন, আমাদের এক জনই প্রার্থী। তিনি হলেন মমতা বন্দ্যোপাধ্যায়।’’ এ দিন সকালে ৩৬ থেকে ৪৩ নম্বর ওয়ার্ড পর্যন্ত প্রচার করেন মন্ত্রী। বিকেলেও বেশ কিছু কর্মসূচিতে যোগ দেন তিনি। তৃণমূল সূত্রে জানা গিয়েছে, ৪৩টি ওয়ার্ডেই তিনি প্রচারে যাবেন।

বিজেপি-র প্রাক্তন রাজ্য সভাপতি রাহুলবাবু সোমবার রাতে শহরে এসে আশিস মার্কেট এলাকায় একটি পথসভা করেন। কেন্দ্রীয় বাহিনী দিয়ে ভোট করানো হলে তৃণমূল হেরে যাবে বলে দাবি করেন তিনি। মঙ্গলবার কাইজার গলি ও মামরা বাজারে পথসভা করেন তিনি। এ দিনই ২৬ নম্বর ওয়ার্ডে কংগ্রেস প্রার্থীর সমর্থনে এবিএল কলোনি থেকে বিধাননগরের একাংশে কংগ্রেসের সঙ্গে যৌথ মিছিল করে সিপিএম।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন