গোষ্ঠী সংঘর্ষে খণ্ডঘোষে খুন ৩ তৃণমূল কর্মী

বর্ধমানের খণ্ডঘোষের ওয়াড়ি গ্রামে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষের জেরে খুন হলেন তিন তৃণমূলকর্মী। ওই তিন কর্মীকে পিটিয়ে মারার অভিযোগ উঠেছে। গতকাল রাতে ওয়াড়ি গ্রামে খণ্ডঘোষ ব্লকের তৃণমূল সভাপতি অলোক মাজির গোষ্ঠীর সঙ্গে ওই ব্লকের প্রাক্তন সভাপতি মোয়াজ্জেমের গোষ্ঠীর সংঘর্ষ বাধে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

খণ্ডঘোষ শেষ আপডেট: ২২ জুন ২০১৫ ১৯:০৫
Share:

খুন হওয়া তৃণমূল কর্মী শেখ আইনাল লায়েক। ছবি: উদিত সিংহ।

বর্ধমানের খণ্ডঘোষের ওয়াড়ি গ্রামে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষের জেরে খুন হলেন তিন তৃণমূলকর্মী। ওই তিন কর্মীকে পিটিয়ে মারার অভিযোগ উঠেছে। গতকাল রাতে ওয়াড়ি গ্রামে খণ্ডঘোষ ব্লকের তৃণমূল সভাপতি অলোক মাজির গোষ্ঠীর সঙ্গে ওই ব্লকের প্রাক্তন সভাপতি মোয়াজ্জেমের গোষ্ঠীর সংঘর্ষ বাধে। পুলিশ সূত্রে খবর, স্থানীয় সর্বেশ্বর পুকুর পাড়ে দুই গোষ্ঠীর মধ্যে গোলাগুলি চলে। সেই সময় মোয়াজ্জেম গোষ্ঠীর লোকেরা অলোকের ঘনিষ্ঠ শেখ শওকত, শেখ আইনাল এবং মহম্মদ জামালউদ্দিন ওরফে টিপুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে বলে অভিযোগ। পুলিশ ওই পুকুর পাড় থেকে ওই তিনজনকে আহত অবস্থায় উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তাদের মৃত বলে ঘোষণা করা হয়। তৃণমূল জেলা সভাপতি স্বপন দেবনাথ বলেন, “খণ্ডঘোষের ঘটনা নিয়ে রিপোর্ট চেয়ে পাঠিয়েছি। রিপোর্ট হাতে পেলে বলতে পারব কী ঘটেছিল।” এই ঘটনায় এখনও পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন