Bombing

Crime: সম্পর্কে ফিরতে নারাজ, ‘প্রাক্তন প্রেমিকা’র বাড়িতে বোমা মারল যুবক! পাণ্ডবেশ্বরে আহত চার

ওই তরুণীর পরিবারের দাবি, এক বছর আগেই তাঁদের মেয়ে এই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছে। কিন্তু সম্পর্ক রাখার জন্য ওই যুবক চাপ দিত এবং ভয় দেখাত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পাণ্ডবেশ্বর শেষ আপডেট: ১৪ মে ২০২২ ০৯:৪৬
Share:

বোমার আঘাতে আহত তরুণীর পরিবারের চার জন। নিজস্ব চিত্র।

প্রেমে প্রত্যাখ্যাত হয়ে ‘প্রেমিকা’র বাড়ির লোকজনের উপর বোমা ছোড়ার অভিযোগ উঠল ‘প্রেমিক’-এর বিরুদ্ধে। শুক্রবার রাতে এই ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমান জেলার পাণ্ডবেশ্বরে। বোমার আঘাতে তরুণীর পরিবারের চার জন আহত হয়েছেন। তাঁদের বাহাদুরপুর উপ-স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। গোটা ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, পাণ্ডবেশ্বর থানার জামুড়িয়া ২ নম্বর ব্লকের ডোম-বাউড়িপাড়া এলাকার বাসিন্দা রাজীব বাউড়ির সঙ্গে ওই এলাকার এক তরুণীর প্রণয়ঘটিত সম্পর্ক ছিল। যদিও ওই তরুণীর পরিবারের দাবি, এক বছর আগেই তাঁদের মেয়ে এই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছে। কিন্তু সম্পর্ক রাখার জন্য রাজীব তাঁকে চাপ দিতেন বলে তরুণীর পরিবারের অভিযোগ। তাদের এও দাবি, অনুনয় করে বা ভয় দেখিয়েও সম্পর্কে ফেরাতে না পেরে মেয়েকে খুনের হুমকি দেন রাজীব।

অভিযোগ, এর পর শুক্রবার রাতে তরুণীর পরিবারের লোকজনকে উদ্দেশ্য করে বোমা ছোড়েন রাজীব। বোমার আঘাতে আহত হন, মানিক বাদ্যকর, তারক বাদ্যকর, হাদু বাউড়ি এবং লক্ষ্মীকান্ত বাউড়ি নামে চার জন। আহতদের সবাইকে বাহাদুরপুর স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন