Bus Accident

সাঁকো ভেঙে খালে পড়ল যাত্রিবোঝাই বাস, কাটোয়া থেকে বীরভূম যাওয়ার পথে দুর্ঘটনা

বাসটি রওনা দিয়েছিল কাটোয়া থেকে বীরভূমের উদ্দেশে। কেতুগ্রামে চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে বাসটি। এর পর সেটা কংক্রিটের সাঁকো ভেঙে খালে পড়ে যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কেতুগ্রাম শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ ১৩:৩৯
Share:

সাঁকো থেকে নীচে পড়েছে বাস। — নিজস্ব চিত্র।

সাঁকো ভেঙে খালে পড়ল যাত্রিবোঝাই বাস। বৃহস্পতিবার এই দুর্ঘটনা ঘটেছে পূর্ব বর্ধমানের কেতুগ্রামে। দুর্ঘটনার জেরে বেশ কয়েক জন যাত্রী জখম হয়েছেন। তবে বড়সড় কোনও বিপদ ঘটেনি। আহতদের ভর্তি করানো হয়েছে স্থানীয় হাসপাতালে।

Advertisement

দুর্ঘটনার কবলে পড়া ওই বাসটির যাত্রীদের সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার বাসটি কাটোয়া থেকে রওনা দিয়েছিল বীরভূমের কীর্ণাহারের উদ্দেশে। কেতুগ্রামের বারান্দা এলাকায় আচমকাই চলন্ত অবস্থায় বাসটির চাকা ফেটে যায়। তার জেরে নিয়ন্ত্রণ হারিয়ে কাটোয়া-বীরভূম রাজ্য সড়কে একটি কংক্রিটের সাঁকো ভেঙে খালে পড়ে যায় বাসটি। সংঘর্ষের তীব্র শব্দে ছুটে যান আশপাশের বাসিন্দারা। তবে তাঁদের কেউই গুরুতর জখম হননি। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশও। যাত্রীদের উদ্ধার করে তাঁদের ভর্তি করানো হয় স্থানীয় হাসপাতালে। দুর্ঘটনায় ১৪ জন যাত্রী জখম হয়েছেন। তাঁদের মধ্যে ১২ জনকে কেতুগ্রাম ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা করার পর ছেড়ে দেওয়া হয়। ২ জনকে স্থানান্তরিত করা হয়েছে কাটোয়া মহকুমা হাসপাতালে।

শুভাশিস কুশমেটে নামে এক জখম বাসযাত্রী বলেন, ‘‘দুর্ঘটনার আগে বিরাট জোরে শব্দ হল। তার পর বাসটা দুলছিল। বাসচালক আমাদের বাঁচানোর চেষ্টা করেছিলেন।’’ দুর্ঘটনার কবলে পড়া যাত্রীদের চোখেমুখে এখনও আতঙ্কের ছাপ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন