arrest

পুরপ্রধানের ঘর থেকে স্কুটি চুরি! মেমারিতে গ্রেফতার যুবক

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার দুপুরে মেমারি পুরসভার চেয়ারম্যান স্বপন বিষয়ীর স্কুটিটি তাঁর বাড়ি মায়েরকোল এলাকা থেকে চুরি হয়ে যায়। ঘটনার বিষয়ে পরের দিন মেমারি পুরসভার চিফ এগজ়িকিউটিভ অফিসার দেবরাজ বন্দ্যোপাধ্যায় থানায় অভিযোগ দায়ের করেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

মেমারি শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৪ ২৩:৪৯
Share:

—প্রতীকী ছবি।

পূর্ব বর্ধমানের মেমারি পুরসভার চেয়ারম্যানের ঘর থেকে স্কুটি চুরির ঘটনায় এক যুবককে গ্রেফতার করা হয়েছে। ধৃতের নাম রবিউল শেখ ওরফে রবি। কালনা থানার কৈখালি গ্রামে তাঁর বাড়ি। বুধবার বিকেলে বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করা হয়। তাঁকে সঙ্গে নিয়ে হুগলির বলাগড় এলাকায় অভিযান চালিয়ে স্কুটিটি উদ্ধার করা হয়েছে বলে পুলিশের দাবি। ধৃতকে বৃহস্পতিবার বর্ধমান সিজেএম আদালতে পেশ করা হয়। ধৃতের হয়ে কোনও আইনজীবী দাঁড়াননি। বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়ে ৯ মে ধৃতকে ফের আদালতে পেশের নির্দেশ দেন সিজেএম।

Advertisement

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার দুপুরে মেমারি পুরসভার চেয়ারম্যান স্বপন বিষয়ীর স্কুটিটি তাঁর বাড়ি মায়েরকোল এলাকা থেকে চুরি হয়ে যায়। ঘটনার বিষয়ে পরের দিন মেমারি পুরসভার চিফ এগজ়িকিউটিভ অফিসার দেবরাজ বন্দ্যোপাধ্যায় থানায় অভিযোগ দায়ের করেন। তদন্তে নেমে পুলিশ চুরিতে রবিউল জড়িত বলে জানতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন