Death

দেওর নিহত দুষ্কৃতীদের হাতে, খবর পেয়ে বৌদি আক্রান্ত হৃদ্‌রোগে, জোড়া মৃত্যুর সাক্ষী আমতা

দুষ্কৃতীদের হাতে নিহত তরুণের নাম অসিত মাঝি। তাঁর বৌদির নাম লক্ষ্মী মাঝি। শুক্রবার মারা যান অসিত। সেই খবর পেয়ে হৃদ্‌রোগে মারা যান তাঁর বৌদি লক্ষ্মী মাঝিও।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আমতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ১৩:১৪
Share:

দেওরের মৃত্যুর খবর পেয়ে হৃদ্‌রোগে আক্রান্ত বৌদি। প্রতীকী চিত্র।

দুষ্কৃতীদের মারে মৃত্যু হয়েছে দেওরের। সেই খবর পাওয়ার পরই হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল বৌদিরও। এই ঘটনা হাওড়ার হাওড়ার আমতার সোমেশ্বর এলাকার। পুলিশ তরুণের মৃত্যুর তদন্ত শুরু করেছে। ওই ঘটনায় এলাকারই দুই যুবকের সন্ধান চালাচ্ছেন তদন্তকারীরা।

Advertisement

দুষ্কৃতীদের হাতে নিহত তরুণের নাম অসিত মাঝি (৪২)। তাঁর বৌদির নাম লক্ষ্মী মাঝি (৪৭)। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টা নাগাদ সাইকেলে চড়ে বাড়ি ফিরছিলেন অসিত। সেই সময় রাস্তায় বচসা বাধে পাপাই পোল্লে এবং নয়ন গায়েন নামে এলাকারই দুই যুবকের সঙ্গে। অসিতের পরিবারের অভিযোগ, পাপাই এবং নয়ন বেধড়ক মারধর করে অসিতকে। গুরুতর আহত অবস্থায় তাঁকে প্রথমে আমতা গ্রামীণ হাসপাতাল নিয়ে যাওয়া হয়। পরে তাঁর শারীরিক পরিস্থিতির অবনতি হওয়ায় স্থানান্তরিত করা হয় উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে। কিন্তু শুক্রবার হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় অসিতের। অসিতের মৃত্যুর খবর শুনে বাড়িতে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা যান তাঁর বৌদি লক্ষ্মীও।

অসিত মাঝি। — নিজস্ব চিত্র।

অসিতের মৃত্যুতে আমতা থানায় অভিযোগ দায়ের করেছেন তাঁর পরিবারের সদস্যরা। অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি করেছেন তাঁরা। যদিও অভিযুক্ত দুই যুবক পলাতক। পাপাই এবং নয়নের খোঁজে তল্লাশি শুরু করেছে আমতা থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, খুনের মামলা দায়ের করে শুরু হয়েছে তদন্ত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন