train

Tarkeshwar: রবিবার দুপুর পর্যন্ত তারকেশ্বর, গোঘাটে ট্রেন চলাচলে বিঘ্ন, জানিয়ে দিল রেল

রেল সূত্রে জানা গিয়েছে, তারকেশ্বর এবং লোকনাথ স্টেশনের মাঝে পুরনো একটি কালভার্ট রয়েছে। তা বদলে তৈরি করা হচ্ছে সাবওয়ে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

তারকেশ্বর শেষ আপডেট: ০৪ জুন ২০২২ ১৯:৪৪
Share:

রবিবার তারকেশ্বর লাইনে ব্যাহত হবে ট্রেন চলাচল। — ফাইল চিত্র

জামাই ষষ্ঠীর দিনেই কোপ পড়ল তারকেশ্বর এবং গোঘাটের রেল চলাচলে। এমনটাই জানিয়েছেন পূর্ব রেল কর্তৃপক্ষ। সাবওয়ে তৈরির জন্যই ট্রেন চলাচল বন্ধ রাখা হবে বলে জানা গিয়েছে। ফলে ভোগান্তির মুখে পড়বেন যাত্রীরা।

Advertisement

রেল সূত্রে জানা গিয়েছে, শনিবার রাত ১০টা ৪৫ মিনিট থেকে রবিবার দুপুর ১টা ২৫ পর্যন্ত তারকেশ্বর থেকে হাওড়া এবং তারকেশ্বর থেকে গোঘাট— সমস্ত আপ-ডাউন ট্রেন চলাচল বন্ধ থাকবে। যদিও রেলের তরফে জানানো হয়েছে, রবিবার সকালে হরিপাল থেকে হাওড়া পর্যন্ত তিনটি স্পেশ্যাল প্যাসেঞ্জার ট্রেন চালানো হবে। পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক একলব্য চক্রবর্তী বলেন, ‘‘রবিবার ছুটির দিন বলেই ট্রেন বন্ধ রেখে কাজ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শনিবারও অফিস কাছারি খোলা থাকে। যে কারণে রবিবার ছুটির দিনটাই বেছে নেওয়া হয়েছে কাজের জন্য।’’

রেল সূত্রে জানা গিয়েছে, তারকেশ্বর এবং লোকনাথ স্টেশনের মাঝে পুরনো একটি কালভার্ট রয়েছে। তা বদলে তৈরি করা হচ্ছে সাবওয়ে। প্রাথমিক ভাবে সেই কাজ শুরুও হয়েছে। তার জেরেই তারকেশ্বর লাইনে রেল চলাচল ব্যাহত হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন