Habra

habra station: ‘আসছি’ বলে চলে গেল ছেলে, প্রতীক্ষায় ঘণ্টার পর ঘণ্টা স্টেশনে বসে রইলেন বৃদ্ধা মা

লাঠি হাতে বৃদ্ধাকে মঙ্গলবার সকাল থেকে প্ল্যাটফর্মে বসে  থাকতে দেখে স্থানীয় ব্যবসায়ীদের সন্দেহ হয়। তাঁরা কথা বলে জানতে পারেন বিষয়টি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাবড়া শেষ আপডেট: ১৩ জুলাই ২০২২ ০৭:০৯
Share:

প্ল্যাটফর্মে বৃদ্ধা মাকে বসিয়ে, ‘আসছি’ বলে চলে গেল ছেলে। ছেলের প্রতীক্ষায় ঘণ্টার পর ঘণ্টা সেখানেই বসে রইলেন বৃদ্ধা মা। ফাইল ছবি

প্ল্যাটফর্মে বৃদ্ধা মাকে বসিয়ে, ‘আসছি’ বলে চলে গেল ছেলে। ছেলের প্রতীক্ষায় ঘণ্টার পর ঘণ্টা সেখানেই বসে রইলেন বৃদ্ধা মা। সোমবার হাবড়া স্টেশনের এই ঘটনাটি।

Advertisement

লাঠি হাতে বৃদ্ধাকে মঙ্গলবার সকাল থেকে প্ল্যাটফর্মে বসে থাকতে দেখে স্থানীয় ব্যবসায়ীদের সন্দেহ হয়। তাঁরা কথা বলে জানতে পারেন বিষয়টি। আনুমানিক আশি বছরের ওই বৃদ্ধার বাড়িবেহালার ঠাকুরপুকুরে বলে জানা গিয়েছে। বাড়ি থেকে বেরোনোর সময়ে মাকে ছেলে বলেছিল, তাঁকে আত্মীয়ের বাড়িতে নিয়ে যাবে। কিন্তু স্টেশনেই ফেলে যায় ছেলে। তাঁর সব কথা শুনে বৃদ্ধার খাওয়ার ব্যবস্থা করেন ব্যবসায়ীরাই। পরে হাবড়ার পুরপ্রধান নারায়ণ সাহা স্টেশনে গিয়ে বৃদ্ধার সঙ্গে কথা বলেন।

পুরপ্রধান বৃদ্ধাকে হাবড়া পুরসভা পরিচালিত ভবঘুরেদের আশ্রয়স্থল, বিবেকানন্দ ভবনে নিয়ে যান। সেখানেই তাঁর থাকা-খাওয়ার যাবতীয় ব্যবস্থা করা হয়েছে। তবে বৃদ্ধা কিছুটা অসংলগ্ন কথা বলছেন বলে স্থানীয় সূত্রের খবর। পুর কর্তৃপক্ষ তাঁর বাড়ির সঙ্গে যোগাযোগ করার চেষ্টাও করছেন।

Advertisement

বৃদ্ধা শুধু বলছেন, “বুঝতে পারিনি ছেলে এ ভাবে আমাকে ফেলে চলে যাবে। বলেছিল, এক আত্মীয়ের বাড়িতে নিয়ে যাচ্ছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন