National

এশীয় রোয়িংয়ে সোনা আনল কলকাতার চার স্কুলছাত্র

কলকাতার মুকুটে আরও একটি পালক! সিঙ্গাপুরে এশিয়ান স্কুল রোয়িং চ্যাম্পিয়নশিপে ভারতকে সোনা এল দিল কলকাতার ‘লা মার্টিনিয়ার ফর বয়েজ’ স্কুলের চারটি ছেলে। নিখিল, রওনক, আকাশ ও অভ্যুদয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৪ অগস্ট ২০১৬ ১৬:০২
Share:

কলকাতার ‘লা মার্টিনিয়ার স্কুল ফর বয়েজ’। ছবি-ইন্টারনেট।

কলকাতার মুকুটে আরও একটি পালক! সিঙ্গাপুরে এশিয়ান স্কুল রোয়িং চ্যাম্পিয়নশিপে ভারতকে সোনা এল দিল কলকাতার ‘লা মার্টিনিয়ার ফর বয়েজ’ স্কুলের চারটি ছেলে। নিখিল, রওনক, আকাশ ও অভ্যুদয়। ১২টি দেশের ওই প্রতিযোগিতায় কলকাতার ছাত্রদের এই কৃতিত্বের অনেকটাই প্রাপ্য তাঁদের কোচ ও ‘মেন্টর’ শাকিল আহমেদ ও প্রিয় মুখোপাধ্যায়ের। মূলত তাঁদের তত্ত্বাবধানেই প্রতিযোগিতার জন্য প্রশিক্ষণ দেওয়া হয়েছিল ভারতীয় প্রতিযোগীদের। সিঙ্গাপুরে রোয়িং প্রতিযোগিতাটি হয় ২৭ থেকে ৩১ জুলাই পর্যন্ত। এই প্রথম এশীয় স্তরের রোয়িং প্রতিযোগিতায় কোনও ভারতীয় স্কুল অংশ নিল। প্রতিযোগীদের অভিনন্দন জানিয়ে অন্যতম অভিভাবক অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায় প্রতিযোগীদের ছুটি দিয়ে উৎসাহিত করার জন্য স্কুল-কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন।

Advertisement

আরও পড়ুন- সুপার স্পেশ্যালিটি হাসপাতালগুলোতে ডাক্তার নেই, কবুল মুখ্যমন্ত্রীরও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন