Car Accident

নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি নিয়ে পাঁচিলে ধাক্কা, আটক রূপা গঙ্গোপাধ্যায়ের ছেলে

কী কারণে এই দুর্ঘটনা তা জানতে তাঁকে আটক করেছে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ অগস্ট ২০১৯ ২৩:৩৮
Share:

দুর্ঘটনাগ্রস্ত গাড়ি। নিজস্ব চিত্র।

গলফ গার্ডেন রোডে, বাড়ির কাছেই দুর্ঘটনার মুখে পড়লেন বিজেপি সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়ের ছেলে আকাশ মুখোপাধ্যায়। নিয়ন্ত্রণ হারিয়ে পাঁচিলে ধাক্কা মারে আকাশের গাড়ি। কিছুটা আঘাতও পান তিনি। কী কারণে এই দুর্ঘটনা তা জানতে তাঁকে আটক করেছে পুলিশ।

Advertisement

বৃহস্পতিবার, রাতে গলফ গার্ডেন রোডে দুর্ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, আকাশ মুখোপাধ্যায়ের কালো রঙের সেডান গাড়ি প্রচণ্ড গতিতে রয়্য়াল ক্যালকাটা গলফ ক্লাবের পাঁচিলে ধাক্কা মারে। পাঁচিল ভেঙে প্রায় পাঁচ ফুট ভিতরে ঢুকে যায় গাড়িটি। সে সময় গাড়িটি নিজেই চালাচ্ছিলেন আকাশ।দুর্ঘটনার ফলে আঘাত পান তিনিও। তবে তাঁর চোট তেমন গুরুতর নয়। তাঁর বাবা তাঁকে উদ্ধার করে নিয়ে যান। স্থানীয় বাসিন্দাদের একাংশের অভিযোগ, মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন আকাশ। তার ফলেই এই দুর্ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। দুর্ঘটনাস্থল খতিয়ে দেখেন তাঁরা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তদন্তে প্রাথমিক ভাবে অসহযোগিতা করা হয়। আকাশের বাড়িতে গেলে দরজা বন্ধ করে দেওয়া হয়। যদিও, পরে তাঁকে আটক করে যাদবপুর থানার পুলিশ। তিনি মত্ত অবস্থায় ছিলেন কি না তা জানতে মেডিক্যাল পরীক্ষা হবে। দুর্ঘটনার সময় গাড়ির গতিবেগ কত ছিল তা জানতেও পরীক্ষা করা হবে। গাড়িটির মালিক রূপা গঙ্গোপাধ্যায় বলে জানতে পেরেছে পুলিশ।

Advertisement

গাড়ির ধাক্কায় ভেঙে গিয়েছে পাঁচিল। নিজস্ব চিত্র।

আরও পড়ুন: স্বাধীনতা দিবসেও যুদ্ধবিরতি ভেঙে নিয়ন্ত্রণ রেখায় পাক হামলা, পাল্টা জবাবে নিহত ৩ পাক সেনা​

আরও পড়ুন: দেবশ্রী-পর্ব দুঃস্বপ্ন, তা ভুলে যান, শোভনদের বার্তা শিব প্রকাশের, রাখি বাঁধলেন বৈশাখী​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন