স্কুটারের ধাক্কায় মৃত্যু যুবকের

হেলমেট ছাড়াই স্কুটারে চেপে যাচ্ছিলেন দুই যুবক। শুক্রবার রাতে লরির ধাক্কায় মৃত্যু হল সেই স্কুটারের চালকের। পুলিশ জানিয়েছে, মৃতের নাম রোহিত সিংহ (১৮)।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০১৮ ০০:০০
Share:

রোহিত সিংহ

হেলমেট ছাড়াই স্কুটারে চেপে যাচ্ছিলেন দুই যুবক। শুক্রবার রাতে লরির ধাক্কায় মৃত্যু হল সেই স্কুটারের চালকের। পুলিশ জানিয়েছে, মৃতের নাম রোহিত সিংহ (১৮)। বাড়ি জোড়াবাগানে। এই ঘটনায় গুরুতর আহত আর এক যুবক এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন।

Advertisement

পুলিশ সূত্রের খবর, জোড়াবাগান থানা এলাকার সুজেন্দ্র শেঠ লেনের বাসিন্দা রোহিত তাঁর বন্ধু শানু মাইতিকে নিয়ে স্কুটারে চেপে রবীন্দ্র সরণির একটি দোকানে রাতের খাবার কিনতে গিয়েছিলেন। পুলিশ জানিয়েছে, রাত দুটো নাগাদ বাড়ি ফেরার পথে রবীন্দ্র সরণি ও

নিমতলা ঘাট স্ট্রিট মোড়ে আসতেই একটি লরি তাঁদের ধাক্কা মারে। দু’জনেই রাস্তায় ছিটকে পড়েন। পুলিশ তাঁদের উদ্ধার করে আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা রোহিতকে মৃত বলে ঘোষণা করেন। শানুকে রবিবার আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে এসএসকেএমে স্থানান্তরিত করা হয়েছে। পুলিশ জানিয়েছে, রোহিতের বাবা শিবকুমার সিংহের দুই ছেলে। রোহিত ছোট। তিনি শ্যামবাজারের একটি স্কুলে দ্বাদশ শ্রেণিতে পড়তেন। রোহিত ও শানু ছেলেবেলার বন্ধু। রোহিতের অকালমৃত্যুতে তাঁর পাড়ায় শোকের ছা়য়া নেমে আসে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন