Bhabanipur

Bhabanipur: ভোট ঘোষণা হতেই ভবানীপুরে প্রচার শুরু মমতার, মনোনয়ন জমা দিতে পারেন সোমবার

শনিবার নির্বাচন কমিশন জানিয়েছে, আগামী ৩০ সেপ্টেম্বর জঙ্গিপুর এবং সামশেরগঞ্জের ভোটের পাশাপাশি একমাত্র ভবানীপুর কেন্দ্র উপনির্বাচন হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২১ ১৫:৩৫
Share:

মমতার সমর্থনে প্রচার ভবানীপুরে। নিজস্ব চিত্র।

নির্বাচন কমিশন উপনির্বাচনের দিন ঘোষণা করার পরেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে প্রচার শুরু হয়ে গেল ভবানীপুরে। শনিবার দুপুর থেকেই ভবানীপুরের বিভিন্ন এলাকায় তৃণমূলনেত্রীর ছবি দেওয়া ফ্লেক্স, ব্যানার, পোস্টার চোখে পড়তে শুরু করেছে।

ব্যানার-ফ্লেক্সগুলির অধিকাংশই টাঙ্গানো হয়েছে তৃণমূলের শাখা সংগঠন জয়হিন্দ বাহিনীর তরফে। যার সভাপতি মমতার ভাই কার্তিক বন্দ্যোপাধ্যায়। এ ছাড়া, অরাজনৈতিক সংগঠন ‘ভবানীপুর অধিবাসীবৃন্দ’ এবং স্থানীয় একাধিক ক্লাবের তরফেও মমতার সমর্থনে প্রচারে নেমেছে। ফ্লেক্সে লেখা হয়েছে, ‘ভবানীপুর দিদিকেই চায়’।

Advertisement

তৃণমূল সূত্রের খবর, আগামী সোমবার (৬ সেপ্টেম্বর) ভবানীপুর কেন্দ্রের প্রার্থী হিসেবে মনোনয়ন পেশ করতে পারেন মুখ্যমন্ত্রী মমতা।

শনিবার নির্বাচন কমিশন প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আগামী ৩০ সেপ্টেম্বর মুর্শিদাবাদ জেলার জঙ্গিপুর এবং সামশেরগঞ্জের ভোটের পাশাপাশি একমাত্র ভবানীপুর কেন্দ্র উপনির্বাচন হবে। ফল ঘোষণা হবে অক্টোবরের ৩ তারিখ। গত মে মাসে নীলবাড়ির লড়াইয়ে তৃণমূল প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায় দক্ষিণ কলকাতার এই কেন্দ্রে ২৮ হাজারেরও বেশি ভোটে জিতেছিলেন। তিনি ইস্তফা দেওয়ায় এই কেন্দ্রে উপনির্বাচন হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন