Jadavpur

Jadavpur Accident: যাদবপুর গাড়ি দুর্ঘটনায় গ্রেফতার মত্ত চালক, ফিরছিলেন পার্টি সেরে

পুলিশ সূত্রে খবর, সম্প্রতি বেঙ্গালুরু থেকে কলকাতায় ফিরেছিলেন রাহুল। শনিবার এক বন্ধুর বাড়িতে পার্টি ছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২২ ১৯:৫৩
Share:

প্রতীকী ছবি।

যাদবপুরে গাড়ির ধাক্কায় পথচারীর মৃত্যুর ঘটনায় গ্রেফতার করা হয়েছে চালককে। ধৃতের নাম রাহুল বন্দ্যোপাধ্যায়। তাঁর বাড়ি লেক গার্ডেন্স এলাকায়। রাহুলের বিরুদ্ধে বেপরোয়া গাড়ি চালানো এবং অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, সম্প্রতি বেঙ্গালুরু থেকে কলকাতায় ফিরেছিলেন রাহুল। শনিবার এক বন্ধুর বাড়িতে পার্টি ছিল। পুলিশ সূত্রে খবর, গাড়িতে রাহুল ছাড়াও তাঁর এক বন্ধু এবং এক তরুণী ছিলেন। সেই পার্টি সেরে ওই তরুণীকে গড়িয়ায় নামাতে যাচ্ছিলেন রাহুলরা। সেই সময়ই দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীদের দাবি, ওই গাড়ির চালক এবং আরোহীরা প্রত্যেকেই মদ্যপ ছিল। গাড়ির ভিতরেই চলছিল মদ্যপানের আসর।

Advertisement

শনিবার রাত তখন ১০টা। যাদবপুরের দিক থেকে একটি গাড়ি দুরন্ত গতিতে ছুটে আসছিল। বাপুজি নগরের কাছে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে পর পর দু’টি দোকানে ধাক্কা মারে। তছনছ হয়ে যায় দু’টি দোকান। সে সময় দোকানে দাঁড়িয়ে চা খাচ্ছিলেন বছর পঞ্চাশের এক ব্যক্তি। গাড়িটি দোকানে ধাক্কা মারার পর ওই ব্যক্তিকেও ধাক্কা মারে। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। মৃতের নাম সমীর থমাস কর্মকার। তিনি যাদবপুরেরই বাসিন্দা। এই ঘটনায় আহত আরও ৬ জনকে বাঘাযতীন স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন