Drug Trafficking

অ্যাম্বুল্যান্সে রোগী কই! দরজা খুলে পুলিশ পেল কিলো কিলো গাঁজা, খাস কলকাতায় গ্রেফতার ২

অ্যাম্বুল্যান্সের মাধ্যমে মাদক-পাচারের অভিযোগ। খাস কলকাতায় গ্রেফতার করা হল ২ জনকে। গাড়ির পিছনে নিষিদ্ধ এই মাদক লুকিয়ে রাখা হয়েছিল। ধৃতরা হলেন, ভোলানাথ সিংহ এবং অলোককুমার সাহু।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২২ ১৫:১১
Share:

খাস কলকাতায় মাদক পাচারের অভিযোগে গ্রেফতার ২। নিজস্ব চিত্র।

অ্যাম্বুল্যান্সের মাধ্যমে মাদক-পাচারের অভিযোগ। খাস কলকাতায় গ্রেফতার করা হল ২ জনকে। অভিনব পদ্ধতিতে মাদক পাচারের পরিকল্পনা করা হয়েছিল বলে অভিযোগ। গোপন সূত্রে খবর পেয়ে হেস্টিংস থেকে মাদক-বাহী সেই অ্যাম্বুল্যান্স আটক করে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, ওই অ্যাম্বুল্যান্স থেকে মোট ৫৩ কেজি ৭৩৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। গাড়ির পিছনে নিষিদ্ধ এই মাদক লুকিয়ে রাখা হয়েছিল। ধৃতরা হলেন, ভোলানাথ সিংহ এবং অলোক কুমার সাহু। দু’জনেরই বয়স ৩৫ বছর। ভোলানাথ মেদিনীপুরের বাসিন্দা। অলোক এসেছেন ওড়িশা থেকে। পাচারের উদ্দেশে ওই গাঁজা নিয়ে যাওয়া হচ্ছিল বলে দাবি পুলিশের।

সূত্রের খবর, মাদক-বাহী অ্যাম্বুল্যান্সটি পশ্চিম মেদিনীপুর থেকে আনা হচ্ছিল। এক রোগীকে কলকাতার বাইপাসের ধারের বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হবে— এই বলে অ্যাম্বুল্যান্সটি নেওয়া হয়েছিল বলে জানতে পেরেছে পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে হেস্টিংসের কাছে সেই অ্যাম্বুল্যান্স আটকানো হয়। ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

ধৃতদের এক জনের কাছ থেকে ১ হাজার ৩০ টাকা এবং অন্য জনের কাছ থেকে ৩২০ টাকা নগদ উদ্ধার করা হয়েছে। লালবাজারের নারকোটিক বিভাগ ঘটনার তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন