Electrocution

হোর্ডিং লাগাতে গিয়ে তড়িদাহত হয়ে মৃত্যু শ্রমিকের, জখম ২

টালিগঞ্জ ট্রাম ডিপোর কাছে ওই তিন জন রাস্তার ধারে লোহার স্ট্যান্ডে বিজ্ঞাপনের হোর্ডিং লাগাচ্ছিলেন। তখনই তড়িদাহত হন তাঁরা। কেউ খেয়াল করেননি ওই লোহার স্ট্যান্ডের পাশেই বিদ্যুতের তার ঝুলছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০১৯ ২০:৪৫
Share:

প্রতীকী চিত্র।

বিজ্ঞাপনের হোর্ডিং লাগাতে গিয়ে তড়িদাহত হয়ে মৃত্যু হল এক যুবকের। গুরুতর জখম হয়েছেন দু’জন। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁদের মধ্যে এক জনের মৃত্যু হয়। মৃতের নাম জাহাঙ্গির মোল্লা।

Advertisement

এরা তিন জনেই ঠিকা শ্রমিক। বাড়ি দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুরে। ঘটনাস্থলে পৌঁছয় টালিগঞ্জ থানার পুলিশ এবং সিইএসসি কর্মীরা। পুলিশ সূত্রে খবর, টালিগঞ্জ ট্রাম ডিপোর কাছে ওই তিন জন রাস্তার ধারে লোহার স্ট্যান্ডে বিজ্ঞাপনের হোর্ডিং লাগাচ্ছিলেন। তখনই তড়িদাহত হন তাঁরা। কেউ খেয়াল করেননি ওই লোহার স্ট্যান্ডের পাশেই বিদ্যুতের তার ঝুলছিল। তড়িদাহত হয়ে তাঁরা রাস্তায় ছিটকে পড়ে যান।

পথ চলতি মানুষ টালিগঞ্জ থানায় খবর দেন। ঘটনাস্থলে সঙ্গে সঙ্গে পৌঁছায় সিইএসসির কর্মীরাও। তিন জনকে নিয়ে যাওয়া হয় বাঙুর হাসপাতালে। সেখানেই মৃত্যু হয় জাহাঙ্গিরের। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন লক্ষ্মী মণ্ডল ও বিকাশ বেরা। পুলিশি তদন্ত শুরু হয়েছে। সিইএসসি-র তরফেও বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

আরও পড়ুন: বৃদ্ধা পিসিমাকে ঘরে তালাবন্দি করে উধাও ভাইপো, উদ্ধার ৪ দিন পর!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন