Cattle

বন্ধ ফ্ল্যাটে আগুন! ৯টি কুকুর, বিড়ালের ঝলসে মৃত্যু নাকতলায়, শুরু পুলিশি তদন্ত

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার গভীর রাতে নেতাজিনগর থানার ৩৫বি নাকতলা রোডের একটি চার তলা আবাসনের এক তলার বন্ধ ফ্ল্যাটে আগুন লাগে। ওই ফ্ল্যাটে খাঁচাবন্দি অবস্থায় ছিল কয়েকটি বিড়াল এবং কুকুর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৩ ১১:৩৮
Share:

বন্ধ ফ্ল্যাটে আগুন। — নিজস্ব চিত্র।

নাকতলা রোডের একটি ফ্ল্যাটে আগুন লেগে পুড়ে মৃত্যু হল ৮ টি বিড়াল এবং একটি কুকুরের। স্থানীয় বাসিন্দাদের দাবি, ওই প্রাণীগুলি খাঁচাবন্দি অবস্থায় ছিল। আগুন লাগার ফলে বন্ধ ফ্ল্যাটে পুড়ে মৃত্যু হয় তাদের। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার গভীর রাতে নেতাজিনগর থানার ৩৫বি নাকতলা রোডের একটি চার তলা আবাসনের এক তলার বন্ধ ফ্ল্যাটে আগুন লাগে। ওই ফ্ল্যাটে খাঁচাবন্দি অবস্থায় ছিল কয়েকটি বিড়াল এবং কুকুর। অগ্নিকাণ্ডের জেরে তারা পুড়ে মারা যায়। অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে যায় টালিগঞ্জের দমকল বাহিনী। ভোর ৫টা নাগাদ আয়ত্তে আসে আগুন। ওই কাণ্ডে এখনও পর্যন্ত কোনও অভিযোগ দায়ের হয়নি বলে জানিয়েছে পুলিশ। তবে সিল করে দেওয়া হয়েছে ফ্ল্যাটটি। পাশাপাশি, ঘটনাস্থলে যাওয়ার কথা ফরেন্সিক দলেরও।

এই খাঁচাতেই বন্দি ছিল পোষ্য়গুলি। — নিজস্ব চিত্র।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ফ্ল্যাটের মালিক যাদবপুরের সাউথ সিটিতে থাকেন। তিনি রোজ পোষ্যগুলিকে খাওয়াতে আসতেন। স্থানীয় বাসিন্দাদের দাবি, ফ্ল্যাটে দুর্গন্ধের জেরে তিনি রোজ ধূপকাঠি জ্বালাতেন। সেই ধূপকাঠি থেকে আগুন লেগেছে বলে প্রাথমিক ভাবে পুলিশ অনুমান করছে। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন