Kolkata News

মেট্রো লাইনচ্যুত, ভোগান্তি যাত্রীদের

প্রান্তিক স্টেশনের একটি লাইন দিয়ে আপ ও ডাউন ট্রেন চলাচলের ফলে পিছনের প্রতিটি স্টেশনের কয়েক মিনিট করে রেক দাঁড়িয়ে থাকে বলেও জানিয়েছে মেট্রো কর্তৃপক্ষ। এই ঘটনার ফলে যাত্রীদের ভোগান্তির মুখে পড়তে হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৭ অগস্ট ২০১৭ ২১:২৭
Share:

ফাইল চিত্র।

দমদমে একটি রেক লাইনচ্যুত হওয়ায় ব্যাহত হল মেট্রো চলাচল। সোমবার রাতের এই ঘটনার জন্য অবশ্য মেট্রো চলাচল পুরোপুরি বন্ধ হয়নি। তবে ট্রেন স্টেশন থেকে ছাড়তে ও ঢুকতে দেরি হয়েছে।

Advertisement

আরও পড়ুন:‘বেয়াদব’ অ্যাম্বুল্যান্স আটকে ‘শাস্তি’ দিলেন বিজেপি নেতা

মেট্রো সূত্রের খবর, এ দিন রাত সওয়া ৮টা নাগাদ দমদমের আপ থেকে ডাউন লাইনে ওঠার সংযোগস্থলে (রিভার্স লাইন) একটি রেক লাইনচ্যুত হয়। এর ফলে কবি সুভাষ থেকে যে ট্রেন দমদমে ঢুকেছে, সেগুলিকে আর রিভার্স লাইন দিয়ে ডাউন লাইনে তোলা সম্ভব হয়নি।

Advertisement

আরও পড়ুন:ম্যানহোলে নেমে মৃত্যু তিন শ্রমিকের

তাই দমদমের আপ প্ল্যাটফর্মে যাত্রী নামিয়ে সেখান থেকে ওই ট্রেনেই ফের কবি সুভাষমুখী স্টেশনের যাত্রীদের তোলা হয়। এরপরে ওই প্ল্যাটফর্মের সামনের দিকের ‘ক্রসওভার’ দিয়ে ফের ডাউন লাইনে তোলা হয় ওই রেককে। প্রান্তিক স্টেশনের একটি লাইন দিয়ে আপ ও ডাউন ট্রেন চলাচলের ফলে পিছনের প্রতিটি স্টেশনের কয়েক মিনিট করে রেক দাঁড়িয়ে থাকে বলেও জানিয়েছে মেট্রো কর্তৃপক্ষ। এই ঘটনার ফলে যাত্রীদের ভোগান্তির মুখে পড়তে হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন