Anubrata Mondal

Anubrata Mondal: দুপুরে এসএসকেএম-এ অসুস্থ অনুব্রত, সমস্যা শ্বাসযন্ত্র ও রক্তচাপের

বুধবার সিবিআই গ্রেফতারি এড়াতে কলকাতা হাই কোর্টের দ্বারস্থ হন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২২ ১৫:২৯
Share:

আবার অসুস্থ অনুব্রত মণ্ডল। ফাইল চিত্র।

বুধবার সিবিআই গ্রেফতারি এড়াতে কলকাতা হাই কোর্টের দ্বারস্থ হন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তার পর দুপুরেই চিকিৎসা করাতে এসএসকেএম গেলেন তিনি। সূত্রের খবর, শ্বাসযন্ত্রের সমস্যা হয়েছে তৃণমূল নেতার। তাছাড়া রক্তচাপ বেড়ে গিয়েছে। রয়েছে কোলেস্টোরল-সমস্যা। এ সবের চিকিৎসা করাতে যান তিনি। উডবার্ন ব্লকে চিকিৎসা করান অনুব্রত। উডবার্ন ব্লকের ফার্স্ট ফ্লোরের একটি কেবিনে রয়েছেন তিনি।

Advertisement

প্রসঙ্গত, একুশের ভোট পরবর্তী হিংসা মামলায় এক বিজেপি কর্মী খুনের মামলায় নাম জড়িয়েছে বীরভূমের জেলা সভাপতির। এফআইআর-এ তাঁর নাম না থাকলেও গৌরব সরকার খুনের তদন্তে অনুব্রতকে জিঞ্জাসাবাদ করতে চায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। দু’বার সিবিআই-র ডাক এড়িয়েছেন তিনি। গরহাজিরার কারণ হিসাবে শারীরিক অসুস্থতার কথা জানান অনুব্রত।

Advertisement

বুধবারই গ্রেফতারি থেকে রক্ষাকবচ চেয়ে কলকাতা হাই কোর্টের দ্বারস্থ হন তিনি। আদালতকে জানান, তদন্তে সিবিআই-কে সমস্ত রকম সহায়তা করতে তিনি প্রস্তুত। কিন্তু তাঁর বিরুদ্ধে কোনও কড়া পদক্ষেপ যেন না করা হয়। বৃহস্পতিবারই সংশ্লিষ্ট মামলার শুনানি হতে পারে বলে হাই কোর্ট সূত্রে খবর। ওই দিন আদালত কক্ষে হাজির থাকার কথা ছিল অনুব্রতের। তার আগে ‘অসুস্থ’ অনুব্রত গেলেন এসএসকেএম হাসপাতালে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন