গৃহবধূ ‘আত্মঘাতী’

ঝুলন্ত অবস্থায় এক বধূর দেহ উদ্ধার হল বারুইপুরের গোচরণে। বুধবার রাতে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম টুম্পা গায়েন (২৭)। প্রাথমিক ভাবে পুলিশের ধারণা, স্বামীর সঙ্গে অশান্তির কারণে ওই বধূ আত্মঘাতী হয়েছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০১৯ ০২:২৪
Share:

প্রতীকী চিত্র।

ঝুলন্ত অবস্থায় এক বধূর দেহ উদ্ধার হল বারুইপুরের গোচরণে। বুধবার রাতে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম টুম্পা গায়েন (২৭)। প্রাথমিক ভাবে পুলিশের ধারণা, স্বামীর সঙ্গে অশান্তির কারণে ওই বধূ আত্মঘাতী হয়েছেন। ঘটনার পর থেকে টুম্পার স্বামী হরিদাস পলাতক।

Advertisement

দক্ষিণ ২৪ পরগনার গোচরণের গঙ্গাদুয়ারায় স্বামীর সঙ্গে থাকতেন টুম্পা। বছর দশেক আগে তাঁদের বিয়ে হয়। অভিযোগ, বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে হরিদাস ইদানিং টুম্পাকে ছেড়ে আর এক মহিলার সঙ্গে থাকতেন। তা জেনে প্রতিবাদ করেন টুম্পা। পুলিশ জানায়, হরিদাসকে বিবাহ-বিচ্ছেদের প্রস্তাবও দিয়েছিল টুম্পার পরিবার। তিনি রাজি হননি। উল্টে স্ত্রীকে মারধর করতেন বলে অভিযোগ। স্বামীর অত্যাচারেই টুম্পা আত্মঘাতী হন বলে অভিযোগ।

টুম্পার পরিবারের অভিযোগ, বুধবার সন্ধ্যায় তাঁদের ফোন করে জানানো হয় যে টুম্পা অসুস্থ। তাঁকে বারুইপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাতে হাসপাতালে এসে তাঁরা জানতে পারেন, টুম্পা মারা গিয়েছেন। চিকিৎসকদের কথায়, মৃত অবস্থায় টুম্পাকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। টুম্পার মৃত্যুর কারণ জানতে ময়না-তদন্তের রিপোর্টের অপেক্ষায় পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন