ডেঙ্গি ছড়াচ্ছে আরও, সরব মান্নান-সুজন

সুজনবাবুরও দাবি, অজানা জ্বর বা অন্যান্য তকমা দিয়ে এড়িয়ে না গিয়ে রাজ্য প্রশাসন ডেঙ্গির বিপদ স্বীকার করে নিয়ে যুদ্ধকালীন তৎপরতায় রোগের মোকাবিলা করুক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৫ অগস্ট ২০১৯ ০৪:১৪
Share:

ফাইল ছবি।

যুদ্ধকালীন তৎপরতায় রাজ্যে ডেঙ্গি মোকাবিলার জন্য সক্রিয় হতে মুখ্যমন্ত্রীর কাছে দাবি জানাল দুই বিরোধী পক্ষ কংগ্রেস ও বামফ্রন্ট। দু’দলের বিধায়কদের নিয়ে যৌথ প্রতিনিধিদল এর আগে হাবড়ায় গিয়ে ডেঙ্গি আক্রান্তদের সঙ্গে কথা বলেছিল। সুস্থ পরিবেশ ও যথাযথ ব্যবস্থাপনায় ডেঙ্গির চিকিৎসা হচ্ছে না বলে তখন মুখ্যমন্ত্রীকে চিঠি দিয়েছিলেন বিরোধী দলনেতা আব্দুল মান্নান। বিধানসভার মিডিয়া সেন্টারে বুধবার বাম পরিষদীয় নেতা সুজন চক্রবর্তীকে পাশে নিয়ে বিরোধী দলনেতা বলেন, ‘‘আমরা হাবড়া ঘুরে এসে মুখ্যমন্ত্রীকে জানিয়েছিলাম ১০ দিন হয়ে গেল। ডেঙ্গি এখন হাবড়ার পরে দেগঙ্গা, বনগাঁয় ছড়িয়ে পড়েছে। সরকারি ভাবে ১৫-১৬ জনের মৃত্যুর কথা বলা হলেও আমরা জানি, আরও বেশি মানুষের মৃত্যু হয়েছে। এই অবস্থা চলতে পারে না।’’ সুজনবাবুরও দাবি, অজানা জ্বর বা অন্যান্য তকমা দিয়ে এড়িয়ে না গিয়ে রাজ্য প্রশাসন ডেঙ্গির বিপদ স্বীকার করে নিয়ে যুদ্ধকালীন তৎপরতায় রোগের মোকাবিলা করুক। মুখ্যমন্ত্রীকে এ দিন ফের ডেঙ্গি নিয়ে চিঠিও দিয়েছেন মান্নান।

Advertisement

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন