Suvendu Adhikari

ঝাড়গ্রামে পিছল দিলীপ-শুভেন্দুর সভা, লোক নেই, কটাক্ষ তৃণমূলের

২৪ জানুয়ারির পরিবর্তে ২৭ জানুয়ারি করা হয়েছে। তবে সভার স্থান থাকছে ঝাড়গ্রামের জামদা সার্কাস ময়দানেই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঝাড়গ্রাম শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২১ ২৩:২০
Share:

পিছিয়ে গেল শুভেন্দুর ঝাড়গ্রামের সভা। —ফাইল চিত্র

পিছিয়ে গেল ঝাড়গ্রামে শুভেন্দু অধিকারী, দিলীপ ঘোষদের সভা। বাতিল করা হয়েছে পদযাত্রার কর্মসূচিও। রবিবার জেলা নেতৃত্বের পক্ষ থেকে জানানো হয়েছে, ২৪ জানুয়ারির পরিবর্তে ২৭ জানুয়ারি করা হয়েছে। তবে সভার স্থান থাকছে ঝাড়গ্রামের জামদা সার্কাস ময়দানেই। তবে তৃণমূলের কটাক্ষ, লোক নেই বলেই দিন পিছিয়ে দেওয়া হয়েছে সভার।

Advertisement

ঝাড়গ্রাম জেলা বিজেপি নেতৃত্ব অবশ্য সভার দিন পরিবর্তনের নির্দিষ্ট কোনও কারণ জানাননি। দলের জেলা সভাপতি সুখময় সৎপতি বলেন, অনিবার্য কারণে সভা পিছিয়ে দেওয়া হয়েছে।’’ তিনি আরও বলেন, রোড শো করার মতো ঝাড়গ্রাম শহরে রাস্তা নেই। একটাই রাস্তা থাকায় রোড শো করা হচ্ছে না। তবে কর্মী সমর্থকেরা বিভিন্ন এলাকা থেকে যে মিছিল করে আসবে তাতেই রোড শো-র আকার নেবে।’’

সার্কাস ময়দানের সভায় আয়োজন করা হয়েছে যোগদান মেলাও। জনসভায় থাকার কথা বিজেপি রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ, রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর।

Advertisement

তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক ছত্রধর মাহাত বলেন, ‘‘ওঁদের সমর্থক নেই তাই সভার দিন পরিবর্তন করেছে। বাইরে থেকে লোক এনে সভা করবে। মিথ্যা প্রচার করতে জনসভা করবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন