BJP

Dilip Ghosh: গোয়া গিয়েছেন বেড়াতে, ভাল করে ঘুরে আসুন, মমতাকে কটাক্ষ করলেন দিলীপ ঘোষ

ত্রিপুরায় রবিবার ছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভা। আগে তৃণমূলের তরফ থেকে ত্রিপুরায় অভিষেককে বার বার বাধা দেওয়ার অভিযোগ করা হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

খড়্গপুর শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২১ ১৯:১৯
Share:

ফাইল চিত্র

মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়ের গোয়া সফর ও তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ত্রিপুরা সফরকে একযোগে আক্রমণ করলেন বিজেপি-র সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। রবিবার পশ্চিম মেদিনীপুরের খড়্গপুরে একটি দলীয় কর্মসূচিতে যোগ দিতে আসেন দিলীপ। সেখান থেকেই মমতাকে আক্রমণ করে বলেন, ‘‘যিনি পশ্চিমবঙ্গে নিজে জিতে আসতে পারেন না, তিনি গোয়ায় জিতবেন? পাগলেও বিশ্বাস করবে এটা? গিয়েছেন বেড়াতে, এখানে খুব মানসিক চাপ আছে। ভাল করে ঘুরে আসুন। মনটা ভাল হবে।’’

Advertisement

মমতা বন্দ্যোপাধ্যায় গোয়ায় গিয়ে বলেছেন, সে রাজ্যের বেকার সমস্যার সমাধান করবেন। সেই প্রসঙ্গে দিলীপ বলেন, ‘‘এ রাজ্যের যুবকরা ওই রাজ্যে গিয়ে চাকরি করছেন। ওখানকার বাঙালিরা বলছেন, তাঁরা রাজ্যে ফিরতে চান। রাজ্য সরকার সেই ব্যবস্থা করতে পারছে না। উনি গিয়ে মিথ্যে কথা বলছেন, লোকে হাসছে। এই ধরনের হিংসা বা দুর্নীতির রাজনীতি গোয়া বা ত্রিপুরার লোকেরা চান না।

ত্রিপুরায় রবিবার ছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভা। এর আগে তৃণমূলের তরফ থেকে ত্রিপুরায় অভিষেককে বার বার বাধা দেওয়ার অভিযোগ করা হয়েছে। সেই প্রসঙ্গে দিলীপের মন্তব্য, ‘‘অভিষেক তো বার বার যাচ্ছেন। বিশেষ গাড়ির নিরাপত্তা দিয়ে ওঁকে পৌঁছে দেওয়া হচ্ছে, ইচ্ছামতো ঘুরছেন। এখানে তো আমাদের সেই নিরাপত্তাও দেওয়া হয় না। এর পরে কী করে বলছেন ওঁকে বাধা দেওয়া হচ্ছে?’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন