কবাডি সিভিক ভল্টান্টিয়ারদের

অল্প মজুরিতে কাজ করানোর অভিযোগে সিভিক ভলান্টিয়ারদের মধ্যে সর্বত্র ক্ষোভ ছড়াচ্ছে। এই পরিস্থিতিতে সিভিক ভলান্টিয়ারদের মানসিক চাপমুক্ত করতে কবাডি প্রতিযোগিতার আয়োজন করল রেল পুলিশ। শুক্রবার থেকে খড়্গপুরে রেল পুলিশ লাইনের ময়দানে দু’দিন প্রতিযোগিতা শুরু হয়েছে। খড়্গপুর রেল পুলিশের অধীনে বিভিন্ন স্টেশনে বহু সিভিক ভলেন্টিয়ার কাজ করেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

খড়্গপুর শেষ আপডেট: ১০ অক্টোবর ২০১৫ ০০:১৩
Share:

অল্প মজুরিতে কাজ করানোর অভিযোগে সিভিক ভলান্টিয়ারদের মধ্যে সর্বত্র ক্ষোভ ছড়াচ্ছে। এই পরিস্থিতিতে সিভিক ভলান্টিয়ারদের মানসিক চাপমুক্ত করতে কবাডি প্রতিযোগিতার আয়োজন করল রেল পুলিশ। শুক্রবার থেকে খড়্গপুরে রেল পুলিশ লাইনের ময়দানে দু’দিন প্রতিযোগিতা শুরু হয়েছে। খড়্গপুর রেল পুলিশের অধীনে বিভিন্ন স্টেশনে বহু সিভিক ভলেন্টিয়ার কাজ করেন। বেলদা, বালিচক, খড়্গপুর, মেদিনীপুর, নারায়ণগড় স্টেশনের সিভিক ভলান্টিয়ারদের মোট ৮টি দল এই প্রতিযোগিতায় যোগ দিয়েছে। প্রতিটি দলের ১১ জন খেলোয়াড়ের ৭ জন মাঠে নেমেছিল। ৩০ মিনিটের খেলায় সেমিফাইনালে পৌঁছয় বেলদা, খড়্গপুর, মেদিনীপুর ও বালিচক। আজ, শনিবার বিকেল তিনটেয় একই মাঠে সেমিফাইনাল ও ফাইনাল খেলা হবে। খড়্গপুর রেল পুলিশের আইসি বিধান ভট্টাচার্য বলেন, ‘‘সিভিক ভলেন্টিয়ার ফোর্সের কর্মীদের মানসিক চাপ থেকে মুক্তি দিতে এই আয়োজন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন