Blast

হঠাৎ বিকট আওয়াজ গ্রামে, পশ্চিম মেদিনীপুরে বাড়ি থেকে বাবা, ছেলেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার

আচমকা বিস্ফোরণের বিকট শব্দ। বাড়ি থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হল বাবা, ছেলে-সহ ৩ জনকে। শনিবার সকালে এই ঘটনা ঘটেছে পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড়ের তুঁতরাঙা এলাকায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নারায়ণগড় শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১৪:৩৯
Share:

এই বাড়িতেই ঘটে বিস্ফোরণ। — নিজস্ব চিত্র।

আচমকা বিস্ফোরণের বিকট শব্দ। বাড়ি থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হল বাবা এবং ছেলেকে। শনিবার সকালে এই ঘটনা ঘটেছে পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড়ের তুঁতরাঙা এলাকায়। আহতদের গুরুতর জখম অবস্থায় ভর্তি করানো হয়েছে বেসরকারি হাসপাতালে। ঘটনাস্থল থেকে প্রচুর বাজি উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement

নারায়ণগড় থানার তিন নম্বর নারমা অঞ্চলের তুঁতরাঙা গ্রামের বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, শনিবার সকালে আচমকা তাঁরা বিস্ফোরণের আওয়াজ শুনতে পান। এর পর তাঁরা শুনতে পান ওই গ্রামেরই বাসিন্দা বলাই মান্নার বাড়ি থেকে কান্নার আওয়াজ। প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গিয়েছে, বলাইয়ের বাড়িতে গিয়ে তাঁকে এবং তাঁর ছেলে প্রহ্লাদ মান্নাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন তাঁরা। আহতদের পরিবার সূত্রে জানা গিয়েছে, তাঁদের ভর্তি করানো হয়েছে তমলুকের একটি বেসরকারি হাসপাতালে।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় নারায়ণগড় থানার পুলিশ। স্থানীয় বাসিন্দাদের একাংশের দাবি, বলাইয়ের বাড়িতে বেআইনি ভাবে বাজি তৈরি হত। একই দাবি পুলিশেরও। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বলাইয়ের বাড়ির পিছনে বাঁশবাগান থেকে ৫০ কিলোগ্রাম বাজি উদ্ধার হয়েছে। তা নিষ্ক্রিয় করা হয়েছে বলেও জানা গিয়েছে পুলিশ সূত্রে। ওই কাণ্ডে আগুন, দাহ্যপদার্থ বা বিস্ফোরক নিয়ে কারবার করা, খুনের চেষ্টা এবং দমকল আইনে মামলা রুজু করা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন