Suvendu Adhikari

শুভেন্দু তৃণমূলের সঙ্গে অবিচ্ছেদ্য, জল্পনা উড়িয়ে বললেন কল্যাণ

সম্প্রতি শুভেন্দু বেশ কয়েকটি অরাজনৈতিক সমাবেশে যোগ দেওয়ায় তাঁকে নিয়ে বিভিন্ন মহলে জল্পনা শুরু হয়েছে। তিনি বিজেপিতে যোগ দিতে পারেন কি না, তা নিয়েও উঠেছে প্রশ্ন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হুগলি শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২০ ১৬:৫৩
Share:

শুভেন্দু, কল্যাণ। ফাইল চিত্র।

পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারীকে নিয়ে রাজনৈতিক মহলে যতই জল্পনা চলুক তিনি তৃণমূলের সঙ্গে অবিচ্ছেদ্য। রবিবার এমনটাই বললেন শ্রীরামপুরের তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, ‘‘শুভেন্দু দলের অবিচ্ছেদ্য অংশ। ও যাই করুক না কেন তৃণমূলেই রয়েছে। দলের নেত্রী থেকে নেতা-কর্মী সবাই শুভেন্দুকে ভালবাসে।’’

Advertisement

সম্প্রতি শুভেন্দু বেশ কয়েকটি অরাজনৈতিক সমাবেশে যোগ দেওয়ায় তাঁকে নিয়ে বিভিন্ন মহলে জল্পনা শুরু হয়েছে। তিনি বিজেপিতে যোগ দিতে পারেন কি না, তা নিয়েও উঠেছে প্রশ্ন। তবে এখনও পর্যন্ত শুভেন্দু এমন কোনও ইঙ্গিতও দেননি। বিজেপি-র পক্ষ থেকে আমন্ত্রণ জানানো হলেও সেটাকে বিশেষ আমল দিতে চাননি সাংসদ শিশির অধিকারীও। ক’দিন আগেই অধিকারী পরিবারের প্রবীণতম রাজনীতিক শিশির বলেন, ‘‘শুভেন্দু অরাজনৈতিক সমাবেশে যোগ দিতেই পারেন কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে কোনও কথা বলেননি।’’ শুধু শুভেন্দুই নন, অধিকারী পরিবারও যে তৃণমূল তথা মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেই রয়েছে সেটা স্পষ্ট করে দেন শিশির।

এ বার সেই ইস্যুতে মুখ খুললেন কল্যাণ। তিনি এ দিন সংবাদমাধ্যমকে বলেন, ‘‘যে জনসভাই শুভেন্দু করুন তাতে তৃণমূলেরই লাভ। কারণ, উনি তো তৃণমূলেরই।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন