বধূ খুনের অভিযোগ

শ্বশুরবাড়ি থেকে এক বধূর দেহ উদ্ধার করল পুলিশ। মৃতার নাম বেলি বিবি (৩২)। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে সাগরদিঘির ভাটাপাড়া গ্রামে। পুলিশ জানায়, মৃতার বাবার বাড়ি পাশেই উত্তর বালিয়া গ্রামে। ১২ বছর আগে তার বিয়ে হয় ভাটাপাড়ায় ওলিউল শেখের সঙ্গে।

Advertisement

নিজস্ব সংবাদাতা

রঘুনাথগঞ্জ শেষ আপডেট: ২০ জুলাই ২০১৫ ০১:৪১
Share:

শ্বশুরবাড়ি থেকে এক বধূর দেহ উদ্ধার করল পুলিশ। মৃতার নাম বেলি বিবি (৩২)। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে সাগরদিঘির ভাটাপাড়া গ্রামে। পুলিশ জানায়, মৃতার বাবার বাড়ি পাশেই উত্তর বালিয়া গ্রামে। ১২ বছর আগে তার বিয়ে হয় ভাটাপাড়ায় ওলিউল শেখের সঙ্গে। তাদের তিনটি ছেলেমেয়েও রয়েছে। মৃতার বাবার অভিযোগ, তাঁর মেয়েকে খুন করেছে স্বামী ও শ্বশুরবাড়ির লোকেরা।

Advertisement

মৃতার কাকা কাজিরুল ইসলাম জানান, বছর চারেক আগেও তাঁর ভাইঝিকে গুলি করে মেরে ফেলার চেষ্টা করে তার স্বামী। কলকাতার হাসপাতালে চিকিত্সার পর সুস্থ হয় সে। পরে ছেলেমেয়েদের কথা চিন্তা করে ফের শ্বশুরবাড়িতে ফিরে যায় সে। তিনি বলেন, ‘‘ইদে এ বারে ৫ হাজার টাকা দাবি করে তার স্বামী। অত টাকা দেওয়া সম্ভব হয়নি। এ নিয়ে ঝগড়া হয় স্বামীস্ত্রীর মধ্যে।’’ শনিবার সন্ধ্যেয় বাড়িতে ফোন করে শ্বশুরবাড়ির লোকেরা জানায় বিদ্যুতের শক খেয়ে মৃত্যু হয়েছে বেলির। গিয়ে দেখা যায়, বিছানায় পড়ে রয়েছে তাঁর দেহ। তার শ্বশুরবাড়ির লোকেরা প্রস্তাব দেয় বিষয়টি মিটিয়ে নিতে। রাজি না হওয়ায় একে একে বাড়ি ছেড়ে পালিয়ে যাওয়ায় সন্দেহ হয় বাপের বাড়ির লোকেদের। রাতেই সাগরদিঘি থানায় অভিযোগ দায়ের করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন