করিমপুর কলেজে সংঘর্ষে জখম দুই

তৃণমূল ছাত্র পরিষদ ও ছাত্র পরিষদ সমর্থকদের সংঘর্ষে শুক্রবার উত্তপ্ত হয়ে উঠল করিমপুর পান্নাদেবী কলেজ। ওই ঘটনায় তৃণমূল ছাত্র পরিষদের কৌশিক অগ্রবাল ও ছাত্র পরিষদের আমিরুল ইসলাম নামে দু’জন জখম হয়েছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

করিমপুর শেষ আপডেট: ২৫ জুলাই ২০১৫ ০১:০২
Share:

জখম কৌশিক। —নিজস্ব চিত্র।

তৃণমূল ছাত্র পরিষদ ও ছাত্র পরিষদ সমর্থকদের সংঘর্ষে শুক্রবার উত্তপ্ত হয়ে উঠল করিমপুর পান্নাদেবী কলেজ। ওই ঘটনায় তৃণমূল ছাত্র পরিষদের কৌশিক অগ্রবাল ও ছাত্র পরিষদের আমিরুল ইসলাম নামে দু’জন জখম হয়েছেন। তাঁদের করিমপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে কৌশিককে শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

Advertisement

কলেজ সুত্রে জানা গিয়েছে, টিএমসিপির কৌশিক অগ্রবাল ২০১৪ সালে ছাত্র সংসদের সাধারণ সম্পাদক হয়েছিলেন। তৃণমূল ছাত্র পরিষদের নদিয়া জেলা সভাপতি অয়ন দত্ত বলেন, “ছাত্র পরিষদের কোনও অস্তিত্ব নেই বুঝে এখন ওরা কলেজে গণ্ডগোল করছে। মুর্শিদাবাদ থেকে ছাত্র পরিষদ কিছু বহিরাগত ছেলে কলেজে নিয়ে এসে আমাদের ছেলেদের মেরেছে।’’ তিনি জানান, এ দিন টিএমসিপি-র ছেলেরা কলেজে মিছিল করছিল। আচমকা ওরা আগে থেকেই লুকিয়ে রাখা বেঞ্চের পায়া ও বাঁশ দিয়ে টিএমসিপি-র ছেলেদের মারতে থাকে। কৌশিক সেই সময় গণ্ডগোল থামাতে গেলে ওরা মেরে মাথা ফাটিয়ে দেয়।” নদিয়া জেলা কংগ্রেসের সহ সভাপতি অলোকেন্দু মণ্ডল বলেন, “ওই কলেজে ছাত্র পরিষদকে কোন সংগঠন তৃণমূল করতে দিচ্ছে না। তাই আমাদের উপর ওরাই প্রথমে আক্রমণ করে। আমাদের ছাত্ররা শান্তিপূর্ণ ভাবে কলেজে মিছিল করছিল। তখন তৃণমূলের ছাত্ররা আমাদের ছেলেদের মারতে শুরু করে।” ঘটনার পর কলেজে পুলিশ মোতায়েন করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন