Madhyamik Examination 2023

মাধ্যমিক পরীক্ষা দিতে গিয়ে অসুস্থ, হাসপাতালেই পরীক্ষা দিলেন তিন পরীক্ষার্থী

ফুলিয়াতেও পরীক্ষা দিতে যাওয়ার পথে অসুস্থ হয়ে পূর্বাশা শর্মা নামে এক মাধ্যমিক পরীক্ষার্থী। তাঁর পরীক্ষাকেন্দ্র ছিল ফুলিয়া শিক্ষানিকেতনে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:৪৫
Share:

হাসপাতালে মাধ্যামিক পরীক্ষা দিলেন তিন পরীক্ষার্থী। প্রতীকী ছবি।

হাসপাতালে বসে মাধ্যমিক পরীক্ষা দিতে হল মুর্শিদাবাদের তিন পড়ুয়াকে। জঙ্গিপুর মহকুমা হাসপাতালে তিন জন এবং ফুলিয়া স্বাস্থ্য কেন্দ্রে বসে এক জন পরীক্ষা দিল বৃহস্পতিবার।

Advertisement

জঙ্গিপুরের ধুলিয়ানের বাসিন্দা হাউসনগর উচ্চ বিদ্যালয়ের ছাত্রী সারমিনা খাতুন এ বার পরীক্ষা দিচ্ছে লালমাটি উচ্চ বিদ্যালয়ে। প্রথম দিন পরীক্ষা দিতে গিয়েই অসুস্থ হয়ে পড়ে সে। হরিপুর ইসলামিয়া সিনিয়র মাদ্রাসা (কামিল)-র ছাত্রী রুনা খাতুনের পরীক্ষাকেন্দ্র ছিল ভবানীপুর বারকাতিয়া সিনিয়র মাদ্রায়। সে-ও অসুস্থ হয়ে প়ড়ে। সারমিনা এবং রুনা দু’জনকেই জঙ্গিপুর মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়। তাঁদের আবেদন মেনে হাসপাতালের পর্যবেক্ষণ ওয়ার্ডে তাদের পরীক্ষার ব্যবস্থা করে মধ্যশিক্ষা পর্ষদ।

ফুলিয়াতেও পরীক্ষা দিতে যাওয়ার পথে অসুস্থ হয়ে পূর্বাশা শর্মা নামে এক মাধ্যমিক পরীক্ষার্থী। তাঁর পরীক্ষাকেন্দ্র ছিল ফুলিয়া শিক্ষানিকেতনে। স্কুল সূত্রে খবর, স্কুলে ঢোকার আগে অসুস্থ হয়ে সাইকেল থেকে পড়ে যায় পূর্বাশা। পুলিশই তৎপর হয়ে পড়ুয়াকে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। সেখানে কিছু সুস্থ বোধ করায় স্বাস্থ্য কেন্দ্রে পূর্বাশার জন্য পরীক্ষার ব্যবস্থা করে দেওয়া হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন