Wild Boar

গ্রামে বুনো শুয়োরের হামলা, ফালাকাটায় জখম ৫

বুনো শুয়োরের আক্রমণের খবর পেয়ে ওই গ্রামে যান জলদাপাড়া জাতীয় উদ্যানের বনকর্মীরা। শুয়োরটিকে বাগে আনার চেষ্টা শুরু হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আলিপুরদুয়ার শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২০ ১৮:৫১
Share:

শুয়োরের হামলায় এক আক্রান্ত।

আলিপুরদুয়ারের গ্রামে বুনো শুয়োরের হামলায় আহত ৫। এর জেরে অতঙ্ক ছড়িয়েছে ফালাকাটা ময়রাডাঙ্গা গ্রামের বাসিন্দাদের মধ্যে। জানা গিয়েছে, শনিবার সকালে সংলগ্ন জঙ্গল থেকে একটি বুনো শুয়োর গ্রামে ঢুকে পড়ে। এই এলাকার গ্রামে হাতি, বাইসন, হরিণ চলে আসা স্বাভাবিক ঘটনা হলেও বুনো শুয়োর ঢুকে হামলা চালানোর ঘটনা বিরল।

জানা গিয়েছে, জখম পাঁচ জনের মধ্যে গৌর দাসের (৫৮) অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে ফালাকাটা সুপার স্পেশালিটি হাসপাতাল থেকে আলিপুরদুয়ার জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

Advertisement

বুনো শুয়োরের আক্রমণের খবর পেয়ে ওই গ্রামে যান জলদাপাড়া জাতীয় উদ্যানের বনকর্মীরা। বুনো শুয়োরটিকে বাগে আনার চেষ্টা শুরু হয়।

ওই গ্রামের বাসিন্দা রাজকুমার সরকার বলেন, "আমার শ্যালিকা রাস্তায় বেরিয়েছিল। সেই সময় আচমকা বুনো শুয়োর ঝোপ থেকে বেরিয়ে এসে তার পা ও কোমরে কামড় দেয়। চিৎকার করে বুনো শুয়োর কে লাথি মেরে সে বাড়িতে ঢুকে যায়।"

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন