Sevoke

ঘন কুয়াশা, গাড়ি দুর্ঘটনা সেবকে

গাড়ি দুর্ঘটনায় মারা গেলেন সিকিমের এক ছাত্রী। মঙ্গলবার ভোরে সেবক ফাঁড়ি এলাকার ঘটনা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা 

সেবক শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২০ ০২:০৬
Share:

দুর্ঘটনায় ভেঙেচুরে যাওয়া গাড়ি। নিজস্ব চিত্র

গাড়ি দুর্ঘটনায় মারা গেলেন সিকিমের এক ছাত্রী। মঙ্গলবার ভোরে সেবক ফাঁড়ি এলাকার ঘটনা। ৩১ নম্বর জাতীয় সড়কের উপর ওই দুর্ঘটনা ঘটে। ঘটনায় জখম হয়েছেন আরও তিন জন। তাঁদের একজন শিলিগুড়ি হাসপাতালে ভর্তি রয়েছেন। পুলিশ সূত্রে খবর, ঘন কুয়াশায় কারণে দুর্ঘটনা ঘটেছে।

Advertisement

রবিবারই সেবক করোনেশন ব্রিজের কাছে একটি ছোট গাড়ি দুর্ঘটনায় জখম হয়েছিলেন দুই যাত্রী। শিলিগুড়ি-সেবক রুটে বার বার দুর্ঘটনা ঘটনায় পথসুরক্ষায় সচেতনতা তৈরিতে নামছে পুলিশ।

পুলিশ জানায়, এ দিন সকালে শিলিগুড়ি থেকে গ্যাংটকের দিকে রওনা হয়েছিল একটি ছোট গাড়ি। তাতে ৫ জন যাত্রী ছিলেন। ঘন কুয়াশায় নিয়ন্ত্রণ হারিয়ে সেবক পেট্রল পাম্পের কাছে গাড়িটি একটি ডাম্পারের পিছনে ধাক্কা মারে। তাতে গুরুতর জখম হন চালক ও আরও তিনযাত্রী। ছোট গাড়িটি পুরো তুবড়ে যায়। স্থানীয়রা এবং পুলিশ জখমদের শিলিগুড়ি হাসপাতালে নিয়ে যাওয়ার সময় মারা যান এক যাত্রী। মৃতার নাম নাজিয়া পারভিন (১৯)। তিনি সিকিমের জোরথাংয়ের বাসিন্দা। হাসপাতালে ভর্তি রয়েছেন গাড়ির চালক। বাকিদের প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়েছে।

Advertisement

পুলিশ জানিয়েছে, ছোট গাড়িটির চালক সিকিমের বাসিন্দা। তাঁর বিরুদ্ধে একটি মামলাও রুজু করা হয়েছে। ডাম্পার এবং ছোট গাড়িটি আটক করে রাখা রয়েছে সেবক ফাঁড়িতে। ওই এলাকায় যানবাহন নিয়ন্ত্রণে নজরদারি আরও কড়া করা হচ্ছে বলে জানান দার্জিলিং জেলা পুলিশের কর্তারা। সেবক করোনেশন ব্রিজের আশেপাশে বার বার গাড়ি দুর্ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। পাহাড়ি রাস্তায় সাবধানে গাড়ি চালানোর জন্য সচেতন করতে প্রচার করছে জেলা ট্র্যাফিক পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন