গৃহবধূকে ধর্ষণে অভিযুক্ত তৃণমূল ব্লক নেতা

এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠল কিসান-খেতমজুর তৃণমূলের এক ব্লক সভাপতির বিরুদ্ধে। গত ২৭ এপ্রিল ওই ঘটনায় নিয়ে কোচবিহারের সাহেবগঞ্জ থানায় ধর্ষণের মামলা দায়ের করা হয়। পুলিশ সূত্রের খবর, অভিযুক্তের নাম সুবোধ বর্মন। তাঁর বাড়ি ওই এলাকার শেওড়াগুড়িতে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কোচবিহার শেষ আপডেট: ০১ মে ২০১৭ ০২:১২
Share:

এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠল কিসান-খেতমজুর তৃণমূলের এক ব্লক সভাপতির বিরুদ্ধে।

Advertisement

গত ২৭ এপ্রিল ওই ঘটনায় নিয়ে কোচবিহারের সাহেবগঞ্জ থানায় ধর্ষণের মামলা দায়ের করা হয়। পুলিশ সূত্রের খবর, অভিযুক্তের নাম সুবোধ বর্মন। তাঁর বাড়ি ওই এলাকার শেওড়াগুড়িতে।

তিনি কিসান-খেতমজুর তৃণমূল কংগ্রেসের দিনহাটা-২ নম্বর ব্লকের সভাপতির দায়িত্ব রয়েছেন। তাঁর স্ত্রী দিনহাটা-২ নম্বর পঞ্চায়েত সমিতির সদস্য। এই অবস্থায় তৃণমূল জেলা নেতৃত্ব অস্বস্তিতে পড়েছে। পুলিশ জানিয়েছে, ওই ঘটনায় মামলা দায়ের করার পাশাপাশি গৃহবধূর ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। কোচবিহারের পুলিশ সুপার অনুপ জায়সবাল বলেন, “ঘটনার তদন্ত চলছে।”

Advertisement

সুবোধবাবু অবশ্য তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ ঠিক নয় বলে দাবি করেছেন। তিনি বলেন, “দলে কোণঠাসা করতে আমার বিরুদ্ধে মিথ্যে অভিযোগ তোলা হয়েছে। এর পিছনে বড় চক্রান্ত রয়েছে। এই মুহূর্তেই আমি কিছু বলছি না। তবে দলীয় নেতাদের সবটাই জানিয়েছি। প্রয়োজনীয় পদক্ষেপ আমিও নেব।” যে মহিলা অভিযোগ তুলেছেন তাঁর স্বামীও তৃণমূল কর্মী বলেই এলাকায় পরিচিত।

ওই গৃহবধূ অভিযোগ করেন, গত ২৬ এপ্রিল সকাল ১১ টা নাগাদ তিনি একা বাড়িতে ছিলেন। তখন অত্যাচার করা হয়। তাঁর অভিযোগ, তিনি প্রতিবাদ করতে গেলে তাঁকে খুনের হুমকি দেয় অভিযুক্ত। পরে তিনি ঘটনার কথা তাঁর স্বামীকে জানান। তৃণমূলের নেতা তথা বিধায়ক উদয়ন গুহ বলেন, “পুলিশ ঘটনার তদন্ত করছে। পুলিশ সত্যতা বিচার করে ব্যবস্থা নিক।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন