Anubrata Mandal

Anubrata Mandal: তিন তারিখ ডাক্তার দেখাব, বোলপুর থেকে কলকাতা রওনা দেওয়ার আগে বললেন কেষ্ট

বৃহস্পতিবার ‘ভোট-পরবর্তী হিংসা’র অভিযোগের তদন্তে অনুব্রতকে ডেকেছে সিবিআই। বুধবার বিকেলে বোলপুরের বাড়ি থেকে কলকাতা রওনা দেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বোলপুর শেষ আপডেট: ০১ জুন ২০২২ ১৯:২২
Share:

কলকাতাার উদ্দেশে রওনা অনুব্রত মণ্ডলের। নিজস্ব চিত্র

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)-র আধিকারিকেরা তৃণমূলের বীরভূম জেলার সভাপতি অনুব্রত মণ্ডলকে তলব করেছেন বৃহস্পতিবার। বুধবার বিকেলে বোলপুরের বাড়ি থেকে রওনা দিলেন অনুব্রত। সিবিআইয়ের কাছে তিনি হাজিরা দিতে পারেন বলে মনে করা হচ্ছে।

Advertisement

‘ভোট-পরবর্তী হিংসা’র মামলায় তদন্ত করছে সিবিআই। ওই ঘটনায় অনুব্রতর কী ভূমিকা ছিল তা খতিয়ে দেখতেই সিবিআই তাঁকে তলব করেছে। এর আগে গরুপাচার মামলাতেও সিবিআই তাঁকে তলব করেছিল সিবিআই। বুধবার বিকেল ৪টে ৪০ নাগাদ বোলপুরের নিচুপট্টি এলাকার বাড়ি থেকে কলকাতার উদ্দেশে রওনা দেন অনুব্রত। সাংবাদিকদের প্রশ্নের মুখে তিনি বলেন, ‘‘তিন তারিখে ডাক্তার দেখানোর কথা। ওই দিন ডাক্তার দেখাব। শরীর ভাল নেই।’’

কেষ্টর ঘনিষ্ঠমহল সূত্রে জানা গিয়েছে, বুধবার তিনি কলকাতায় কে সিনহার পার্কে নিজের বাড়িতে থাকবেন। ঘটনাচক্রে বুধবার সকালেই, অনুব্রতর দেহরক্ষী সায়গল হোসেনের ডোমকলের বাড়িতে তল্লাশি চালায় সিবিআই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন