সম্পত্তি নিয়ে বিবাদ বোলপুরে

সম্পত্তির ভাগের বিবাদকে কেন্দ্রে করে গৃহবধূর হাত ব্লেড দিয়ে ক্ষত-বিক্ষত করে দেওয়ার অভিযোগ উঠল শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে বোলপুরের ফুলডাঙা এলাকায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বোলপুর শেষ আপডেট: ১০ নভেম্বর ২০১৭ ০০:৩০
Share:

আহত: মঞ্জু পাসোয়ান। নিজস্ব চিত্র

সম্পত্তির ভাগের বিবাদকে কেন্দ্রে করে গৃহবধূর হাত ব্লেড দিয়ে ক্ষত-বিক্ষত করে দেওয়ার অভিযোগ উঠল শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে বোলপুরের ফুলডাঙা এলাকায়। আহত অবস্থায় মঞ্জু পাসোয়ান নামে ওই গৃহবধূকে বোলপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশ গিয়ে তদন্ত শুরু করে।

Advertisement

আহত বধূ ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, বর্ধমানের লক্ষ্মীপুর মাঠ এলাকার মঞ্জু পাসোয়ানের সঙ্গে প্রায় ১৫ বছর আগে বিয়ে হয়েছিল বোলপুরের ফুলডাঙার বাসিন্দা মহেশ পাসোয়ানের। বিয়ের পর থেকেই শ্বশুরবাড়ির জমি সংক্রান্ত ভাগ নিয়ে শ্বশুর, শাশুড়ি, ননদ সহ পরিবারের অন্যদের সঙ্গে বিবাদ চলছিল দম্পতির। সেই বিবাদের জেরেই এ দিন সকালে ননদ, শাশুড়ী ও অন্যরা মিলে মঞ্জুদেবীকে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। পরে তাঁর দুটো হাত ব্লেড দিয়ে কেটে ক্ষত-বিক্ষত করে দেওয়া হয় বলেও অভিযোগ।

হাসপাতালের শয্যায় শুয়ে আহত মঞ্জুদেবী বলেন, “আমাদের প্রাপ্য ভাগ আমাদের দিতে চায় না ওরা। এই নিয়ে অনেক ঝামেলা হয়েছে। এ দিন আমাকে ধরে ব্লেড দিয়ে হাত দু’টোর অনেক জায়গায় কেটে দিয়েছে। আমি পুলিশকে সব জানিয়েছি।” যদিও, আহতের শাশুড়ি রামদুলালি পাসোয়ান ও ননদ মায়া পাসোয়ান বলেন, “মিথ্যে অভিযোগ। আমাদের মারতে এসে নিজেই আহত হয়েছে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন