Death

সাত দিন ধরে একমাত্র ছেলের মৃতদেহ আটকে মা, পুরুলিয়ার বৃদ্ধাকে উদ্ধার করল পুলিশ

পুরুলিয়ার শ্যামপুর গ্রামের বাসিন্দা টুসু দাস। একমাত্র ছেলে সঞ্জয় দাস (৩৮)-কে নিয়ে থাকতেন তিনি। বুধবার রাত থেকে টুসুর বাড়ি থেকে দুর্গন্ধ টের পান আশপাশের বাসিন্দারা। তাঁরা পুলিশে খবর দেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পুরুলিয়া শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৬:৩৬
Share:

ছেলের দেহ আগলে বৃদ্ধা মা। প্রতীকী চিত্র।

সাত দিন ধরে একমাত্র ছেলের মৃতদেহ আটকে রইলেন মা। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। পাশাপাশি, উদ্ধার করা হয়েছে ওই বৃদ্ধাকেও। এই ঘটনা ঘটেছে পুরুলিয়ার সাঁওতালডি থানা এলাকার শ্যামপুর গ্রামে।

Advertisement

শ্যামপুর গ্রামের বাসিন্দা টুসু দাস। একমাত্র ছেলে সঞ্জয় দাস (৩৮)-কে নিয়ে থাকতেন তিনি। বুধবার রাত থেকে টুসুর বাড়ি থেকে দুর্গন্ধ টের পান আশপাশের বাসিন্দারা। তাঁরা পুলিশে খবর দেন। পুলিশ টুসুর বাড়িতে গিয়ে দেখতে পায় দরজা বন্ধ। পুলিসকর্মীরা পাঁচিল টপকে বাড়িতে ঢোকেন। এর পর বাড়ি থেকে উদ্ধার করা হয় সঞ্জয়ের পচাগলা দেহ। ঘর থেকে টুসুকেও জ্ঞানহীন অবস্থায় উদ্ধার করা হয়েছে। তাঁকে পারা ব্লক স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করানো হয়েছে। বৃহস্পতিবার পুলিশ স্বাস্থ্যকেন্দ্রে গিয়ে তাঁর সঙ্গে কথা বলার চেষ্টা করে। কিন্তু তিনি কথা বলার মতো অবস্থায় নেই বলে স্বাস্থ্যকেন্দ্রের সূত্রে জানা গিয়েছে।

বৃহস্পতিবার সঞ্জয়ের মৃতদেহ ময়নাতদন্তের জন্য পুরুলিয়া মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে পাঠানো হয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সঞ্জয় অত্যধিক মদ্যপান করতেন। সেই কারণে মৃত্যু হয়েছে না কি এর পিঠে অন্য কোনও কারণ রয়েছে তা খতিয়ে দেখার জন্য ময়নাতদন্ত রিপোর্টের অপেক্ষায় রয়েছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন