চ্যাম্পিয়ন রাইডার্স

ইলামবাজারের বাতিকার যুব সঙ্ঘ পরিচালিত এক রাতের বাতিকার প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়ন হল স্থানীয় ব্রাভো রাইডার্স। গত ১৭ মে থেকে স্থানীয় মিল ময়দানে পাঁচ দলীয় ওই প্রতিযোগিতার খেলা হচ্ছিল। ফাইনালে প্রথমে ব্যাট করতে নেমে স্থানীয় কেডিএস ৫ ওভারের খেলায় ৪ উইকেটে ৬২ রান করে অলআউট হয়ে যায়। জবাবে ব্রাভো রাইডার্স ৩ উইকেটে ৪.২ ওভারে জয়ের লক্ষ্যমাত্রায় পৌঁছে যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ইলামবাজার শেষ আপডেট: ২৪ মে ২০১৫ ০২:২৫
Share:

ইলামবাজারের বাতিকার যুব সঙ্ঘ পরিচালিত এক রাতের বাতিকার প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়ন হল স্থানীয় ব্রাভো রাইডার্স। গত ১৭ মে থেকে স্থানীয় মিল ময়দানে পাঁচ দলীয় ওই প্রতিযোগিতার খেলা হচ্ছিল। ফাইনালে প্রথমে ব্যাট করতে নেমে স্থানীয় কেডিএস ৫ ওভারের খেলায় ৪ উইকেটে ৬২ রান করে অলআউট হয়ে যায়। জবাবে ব্রাভো রাইডার্স ৩ উইকেটে ৪.২ ওভারে জয়ের লক্ষ্যমাত্রায় পৌঁছে যায়। ব্রাভো রাইডার্সের শুভদীপ সাহা ‘ম্যান অফ দ্য ম্যাচ’ এবং কেডিএস-এর রাজীব চৌধুরী ‘ম্যান অফ দ্য সিরিজ’ নির্বাচিত হন। আয়োজক সংস্থার সম্পাদক গৌয়ূর সরকার জানান, উইনার্স এবং রানার্স দলকে ট্রফি-সহ ৬০০০ এবং ৪০০০ টাকা পুরস্কার দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন