মন্দিরে চুরি দুবরাজপুরে

শতাব্দী প্রাচীন কালী মন্দিরে চুরির ঘটনা ঘটল দুবরাজপুরে। কালী ও সারদাদেবীর মূর্তি থেকে অলঙ্কার চুরি করে নিয়ে গিয়েছে দুষ্কৃতীরা। দুবরাজপুর রামকৃষ্ণ আশ্রম পরিচালিত পণ্ডিতপুর কালীবাড়ির ঘটনা। মঙ্গলবার গভীর রাতে চুরির ঘটনা ঘটলেও বুধবার সকালে মন্দিরের তালা খুলতে গিয়ে বিষয়টি জানাজানি হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দুবরাজপুর শেষ আপডেট: ২১ মে ২০১৫ ০১:২৪
Share:

শতাব্দী প্রাচীন কালী মন্দিরে চুরির ঘটনা ঘটল দুবরাজপুরে। কালী ও সারদাদেবীর মূর্তি থেকে অলঙ্কার চুরি করে নিয়ে গিয়েছে দুষ্কৃতীরা। দুবরাজপুর রামকৃষ্ণ আশ্রম পরিচালিত পণ্ডিতপুর কালীবাড়ির ঘটনা। মঙ্গলবার গভীর রাতে চুরির ঘটনা ঘটলেও বুধবার সকালে মন্দিরের তালা খুলতে গিয়ে বিষয়টি জানাজানি হয়। দুবরাজপুর রামকৃষ্ণ আশ্রমের শীর্ষ সেবক স্বামী সত্যশিবানন্দ বলেন, ‘‘চুরি গিয়েছে রূপো ও সোনার অলঙ্কার। এ ভাবে দেবস্থান থেকে চুরি যাওয়া সত্যিই দুর্ভাগ্যজনক।’’ পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পণ্ডিতপুর কালীবাড়িতে একটি ছাত্রাবাস আছে। সেই চত্বেরেই আছে একটি কালীমন্দির। সেখানে কালী, সারদা ও রামকৃষ্ণদেবের মূর্তি রয়েছে সেখানে। দুবরাজপুর সারদা বিদ্যাপীঠের ছাত্রদের কয়েকজন ওখানেই থাকে। তবে গ্রীষ্মের ছুটি থাকায় হোস্টেল ফাঁকা ছিল। বুধবার ওই মন্দিরের দায়িত্বে থাকা সন্ন্যাসী অভয় চৈতন্য মন্দির খুলতে এসে দেখেন, গয়না চুরি গিয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন