Sealdah

সিগন্যালে ত্রুটি, ব্যাহত শিয়ালদহের মেন শাখার ট্রেন চলাচল

রেল সূত্রে খবর, ব্যারাকপুর-নৈহাটি শাখায় ট্রেন চলাচল বন্ধ থাকে বেশ কিছু ক্ষণ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০১৯ ০৯:১৮
Share:

শ্যামনগরে চারটি লাইনেই সিগন্যালিং ব্যবস্থার ত্রুটির জন্য ব্যাহত হল ট্রেন চলাচল।— ফাইল চিত্র।

সিগন্যালে সমস্যায় অফিস টাইমে ট্রেন চলাচল ব্যাহত শিয়ালদহ মেন শাখায়। শুক্রবার সকাল সাড়ে ৭টা নাগাদ এই ঘটনায় চরম দুর্ভোগে পড়েন নিত্যযাত্রী থেকে স্কুল পড়ুয়া— সকলেই।

Advertisement

রেল সূত্রে খবর, ব্যারাকপুর-নৈহাটি শাখায় ট্রেন চলাচল বন্ধ থাকে বেশ কিছু ক্ষণ। শ্যামনগরে চারটি লাইনেই সিগন্যালিং ব্যবস্থার ত্রুটির জন্যই এই ঘটনা বলে রেলের তরফ থেকে জানানো হয়েছে। সকাল ৯টা পর্যন্ত পরিস্থিতি স্বাভাবিক হয়নি।

স্বাভাবিক ভাবে সকালের ব্যস্ত সময় এই ঘটনায় আটকে পড়েন বহু সাধারণ মানুষ। বেশ কিছুক্ষণ ট্রেন বন্ধ থাকার জন্য চাপ পড়ে সড়ক পথেও। অনেক নিত্যযাত্রীর অভিযোগ, ঠিক মতো রক্ষণাবেক্ষণ করা হয় না বলেই এমন ঘটনা ঘটেছে। যদিও এ বিষয়ে রেলের তরফে কিছু বলা হয়নি। আটকে পড়ে বেশ কিছু দূরপাল্লার ট্রেন। আটকে পড়ে মৈত্রী এক্সপ্রেস, পূর্বাঞ্চল এক্সপ্রেসের মতো একাধিক ট্রেন। ম্যানুয়াল সিগন্যালিং ব্যাবস্থার মাধ্যমে ধীরে ট্রেন চলাচল শুরু হয়।

Advertisement

আরও পড়ুন: অর্জুনের ‘গড়ে’ এ বার মদন-বাণ মমতার

(দুই চব্বিশ পরগনা, হাওড়া ও হুগলি, নদিয়া-মুর্শিদাবাদ, সহ দক্ষিণবঙ্গের খবর, পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলা খবর, বাংলার বিভিন্ন প্রান্তের খবর পেয়ে জান আমাদের রাজ্য বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন