পুলিশ সূত্রে জানা গিয়েছে, যে দু’টি বাড়িতে চুরি হয়েছিল, তার একটির মালিক সোমনাথ ঘোষ।
নিজস্ব সংবাদদাতা
১৭ নভেম্বর, ২০১৯
1
নিজস্ব সংবাদদাতা
মোবাইল এবং টাকা খুইয়ে অনেকেই ভেবেছিলেন, আর তা ফিরে পাবেন না। কিন্তু পুলিশের সাইবার সেলের উদ্যোগে তা সম্ভব হওয়ায় সকলেই খুশি।
১৭ নভেম্বর, ২০১৯
Protest
নিজস্ব সংবাদদাতা
২৬ কাঠার ওই জমিটির মালিক স্থানীয় বাসিন্দা অমিত বন্দ্যোপাধ্যায়। সেই মাঠেই পাড়ার ছেলেরা দীর্ঘদিন ধরে খেলাধুলো করে আসছে।
১৬ নভেম্বর, ২০১৯
Dankuni
নিজস্ব সংবাদদাতা 
হুগলি জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ সুবীর মুখোপাধ্যায় বলেন, ‘‘আশা করছি, দু’মাসের মধ্যেই বকেয়া সমস্ত কাজ হয়ে যাবে।’’
১৬ নভেম্বর, ২০১৯
Baishali Dalmiya
নিজস্ব সংবাদদাতা
স্থানীয় বাসিন্দা রাখি সাঁতরা বলেন, ‘‘বিধায়কের মশারি বিলির উদ্যোগটা ভাল। কিন্তু যেখানে রাস্তা আর নিকাশি নালাই বেহাল, সেখানে মশারি নিয়ে কী করব?’’
১৬ নভেম্বর, ২০১৯
Capmaign to prevent Stubble burning
নিজস্ব সংবাদদাতা
কৃষি-কর্তারা নাড়া পোড়ানো বন্ধের জন্য ধানের শিস কাটার পরে গাছের অবশিষ্ট অংশ কেটে কুঁচো কুঁচো করে জমিতে পুঁতে দেওয়ার পরামর্শ দেন ওই শিবিরে।
১৫ নভেম্বর, ২০১৯
Rasogolla offered to mass in Chinsurah
তাপস ঘোষ, প্রকাশ পাল
বৃহস্পতিবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত চুঁচুড়া শহর মজে রইল রসগোল্লাতেই। ‘স্বতন্ত্র হুগলি জেলা মিষ্টান্ন ব্যবসায়ী সমিতি’র তরফে চুঁচুড়ার ঘড়ির মোড়ে রসগোল্লা বিলির ব্যবস্থা করা হয়েছিল। জেলার বিভিন্ন প্রান্ত থেকে রসগোল্লা এনেছিলেন মিষ্টির কারবারিরা।
১৫ নভেম্বর, ২০১৯
Dengue attack at Balagarh
নিজস্ব সংবাদদাতা
ব্লক প্রশাসন সূত্রের দাবি, এই পরিস্থিতি থেকে মুক্তির জন্য মশার লার্ভা মারার তেল, ব্লিচিং পাউডার ছড়ানো হচ্ছে। আশাকর্মীরা বাড়ি বাড়ি গিয়ে জ্বরের খোঁজ নেওয়ার পাশাপাশি সাধারণ মানুষকে সচেতন করছেন।
১৫ নভেম্বর, ২০১৯
Governor's presence in Block office causes protest in Singur
নিজস্ব সংবাদদাতা
রাজ্যপাল যখন সিঙ্গুর ব্লক অফিসে গিয়েছিলেন, তখন সেখানে কোনও সরকারি পদস্থ কর্তা ছিলেন না। কর্মীরাই তাঁকে বসান। রাজ্যপাল এসেছেন শুনে সেখানে স্থানীয় কিছু লোকের ভিড় হয়।
১৪ নভেম্বর, ২০১৯
Sekh Samirulof Uluberia becomes role model in Children's Day
সুব্রত জানা
সামিরুলের যখন চার বছর বয়স, সেই সময় পথ দুর্ঘটনায় হারিয়েছিল বাবা-মাকে। সামিরুলরা চার ভাই।  তাদের আশ্রয় হয় মাসি জাহানারার বাড়িতে। সেই বাড়ির পাশেই বাণীতলা ডাম্পিং গ্রাউন্ড।
১৪ নভেম্বর, ২০১৯
Pregnant mother given birth to child in station in Uluberia
নিজস্ব সংবাদদাতা
নিত্যযাত্রীরা জানান, মঙ্গলবার সন্ধ্যা ৬টা নাগাদই প্রসব যন্ত্রণা শুরু হয় ওই ভবঘুরের। সেই অবস্থায় প্রায় চার ঘণ্টা পড়ে থাকার পর রাত দশটায় প্রসব করেন ওই মহিলা।
১৪ নভেম্বর, ২০১৯
Rishra Municipality using drone to combat Dengue
প্রকাশ পাল
প্রশাসনের আধিকারিকরা জানান, পরিস্থিতি বুঝতে পর্যবেক্ষণ (ক্লোজ মনিটরিং) করা হবে। নিকাশি নালায় কোথাও জল জমে থাকলে, সেই জায়গা চিহ্নিত করে তা পরিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
১৩ নভেম্বর, ২০১৯
Gourav
প্রকাশ পাল
২০১৪ সালে গৌরবেব বাবা মারা যান। তারপর থেকে চন্দননগর স্টেশনের কাছে বৌবাজার শীতলাতলায় মা-ছেলের সংসার। কর্মসূত্রে বেশির ভাগ সময়ে গৌরবকে বাইরে থাকতে হয়। ফলে, দোলাদেবী বাড়িতে একাই থাকেন। বই পড়ে, গান শুনে সময় কাটান।
১২ নভেম্বর, ২০১৯
Dipak
পার্থ চক্রবর্তী
দীপকবাবুর কথায়, ‘‘শুনছি নাগরিক পঞ্জি তৈরি করা হবে। তাতে আমরা যে এ দেশের বাসিন্দা সে প্রমাণ তো জোগাড় করতে হবে। সেই পুরনো নথি আলিপুরদুয়ারেই রয়েছে।’’
১২ নভেম্বর, ২০১৯
Taxi
নিজস্ব সংবাদদাতা
বিক্ষোভকারী ট্যাক্সি সংগঠনের অভিযোগ, দীর্ঘদিন ধরে হাওড়া সিটি পুলিশ চালকদের নানা ভাবে হেনস্থা করে আসছে।
১২ নভেম্বর, ২০১৯
Vegies
নুরুল আবসার
সমস্যার কথা অজানা নয় মিড-ডে মিল প্রকল্পের জেলার ভারপ্রাপ্ত আধিকারিকের। তিনি বলেন, ‘‘সমাধান আমাদের হাতে নেই। এ বিষয়ে সিদ্ধান্ত নেবে রাজ্য সরকার।’’ কিন্তু সরকারের কবে টনক নড়বে, উঠছে সেই প্রশ্ন। 
১২ নভেম্বর, ২০১৯
Bus
নিজস্ব সংবাদদাতা
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এ দিন হুগলির রাজারহাট থেকে কয়েকজন যাত্রী নিয়ে বাসটি হাওড়া যাচ্ছিল। সেই সময় ডোমজুড় গ্রামীণ হাসপাতালের কাছে দাঁড়িয়ে থাকা একটি দুধের গাড়ির সাথে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় বাসটি।
১২ নভেম্বর, ২০১৯
আরও খবর