জেলাশাসক সঞ্জয় বনশল অবশ্য বলেন, ‘‘কাজটা পূর্ত দফতর করবে। টেন্ডার প্রক্রিয়া হয়ে গিয়েছে। রথযাত্রা মিটলেই কাজ শুরু হয়ে যাবে বলে আশা করছি।’’ 
প্রকাশ পাল
১৮ জুন, ২০১৮
Illegal Liquor
নিজস্ব সংবাদদাতা
দীর্ঘদিন ধরেই ওই মিষ্টির দোকান থেকে দেশি এবং বিলেতি মদ বিক্রির অভিযোগ ছিল। মাস কয়েক আগে ওই গ্রামে আবগারি দফতরের ধারাবাহিক অভিযানের জেরে বন্ধ হয়ে গিয়েছে চোলাই মদের ঠেকগুলি।
১৭ জুন, ২০১৮
Police
নিজস্ব সংবাদদাতা
সিঙ্গুর ব্লকের বিঘাটির একটি উপ-স্বাস্থ্যকেন্দ্রের চৌহদ্দিতে গত পাঁচ সপ্তাহ ধরে প্রতি শনিবার এ ভাবেই চলছিল ‘চিকিৎসা’। শনিবার তা জানতে পেরে বন্ধ করে প্রশাসন।
১৭ জুন, ২০১৮
Factory
নিজস্ব সংবাদদাতা
ওই কারখানায় সাড়ে চার হাজার শ্রমিক কাজ করেন। সেখানে অশান্তির অভিযোগে বেশ কয়েক জন শ্রমিকের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছেন কর্তৃপক্ষ। তাঁদের সবাইকে কাজে ফেরানোর দাবিতে গত ৪ জুন থেকে ধর্মঘটে নেমেছেন শ্রমিকেরা।
১৬ জুন, ২০১৮
Dumurjala Stadium
দেবাশিস দাশ
প্রায় ধ্বংস হতে বসা ডুমুরজলা ইন্ডোর স্টেডিয়াম সংস্কারের কাজ গত ফেব্রুয়ারির মধ্যে শেষ করার জন্য হাওড়া পুরসভাকে নির্দেশ দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।কিন্তু ফেব্রুয়ারির পরে আরও চার মাস কেটে গিয়েছে।
১৬ জুন, ২০১৮
Accident
নিজস্ব সংবাদদাতা
পুলিশ জানায়, দুর্ঘটনার পরে ঘণ্টা তিনেক উপমার পরিচয় জানা যায়নি। পরে এটিএম কার্ডের সূত্র ধরে তাঁর নাম-ঠিকানা উদ্ধার করে বাড়িতে খবর দেওয়া হয়। 
১৬ জুন, ২০১৮
Accidents
নিজস্ব সংবাদদাতা
পুলিশ সূত্রের খবর, দু’নম্বর জাতীয় সড়কের ৭৯ নম্বর পয়েন্টের কাছে ডানলপমুখী রাস্তায় রাত সাড়ে ১০টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে।
১৫ জুন, ২০১৮
Student
দিলীপ নস্কর
মগরাহাট-২ ব্লকের কুলদিয়া গ্রামের প্রতিবন্ধী ছাত্র খুরশিদ পড়া শেষ করে চাকরি করতে বদ্ধপরিকর। বাড়ি থেকে প্রায় ৩০০ মিটার দূরে কুলদিয়া হাইস্কুল। হুইল চেয়ারে চেপে সেখানে যাতায়াত খুরসিদের।
১৫ জুন, ২০১৮
Pulul Pal
নিজস্ব সংবাদদাতা
গত ১৩ জুন পুতুলদেবীর দেহের ময়নাতদন্তের রিপোর্ট তাঁর পরিবারের হাতে পৌঁছয়। কিন্তু সেই রিপোর্টে মৃত্যুর কারণ সম্পর্কে স্পষ্ট কিছু উল্লেখ নেই বলে পরিবারের লোকজনের দাবি।
১৫ জুন, ২০১৮
Ram Chakraborty
প্রকাশ পাল
একই সঙ্গে কিছুদিন আগে মেয়র পারিষদ হওয়া এক কাউন্সিলরকে ওই দায়িত্ব থেকেও সরিয়ে দেওয়া হল।
১৪ জুন, ২০১৮
singur
নিজস্ব সংবাদদাতা
বুধবার সাতসকালে পার্কের কর্মীদের থেকে খবর পেয়ে তাঁকে চন্দননগর হাসপাতালে ভর্তি করায় পুলিশ।
১৪ জুন, ২০১৮
deadbody
নিজস্ব সংবাদদাতা
দু’জনেই মগরার সুকান্তপল্লি এলাকার বাসিন্দা। ঋত্বিকা বিবাহিত, তাঁর ছ’বছরের একটি ছেলেও রয়েছে। যুগল সিঙ্গুর আইটিআই-এর তৃতীয় বর্ষের ছাত্র।
১৪ জুন, ২০১৮
nigeria
নিজস্ব সংবাদদাতা
দি‌ল্লি পৌঁছে বিভিন্ন তথ্য ঘেঁটে এবং একটি এটিএমের সিসিটিভি ফুটেজ দেখে তাঁরা থ হয়ে যান। সামনে আসে নাইজেরীয়দের কীর্তি।
১৪ জুন, ২০১৮
Road Block
নিজস্ব সংবাদদাতা
গত ৪০ বছর আলুর ব্যবসা করছেন, এলাকায় নামডাক। রোজ সকালে হাঁটতে বেরতেন, গ্রামের রাস্তা ছেড়ে পাকা রাস্তায় প্রায় ১০ কিলোমিটার হাঁটা ছিল অভ্যাস। মঙ্গলবার ভোরে প্রাতর্ভ্রমণের বেরোনোর পর ওই রাস্তাতেই উদ্ধার হল বছর তেষট্টির ব্যবসায়ীর মৃতদেহ।
১৩ জুন, ২০১৮
Arrested
নিজস্ব সংবাদদাতা
তরুণীর সঙ্গে প্রতারণার অভিযোগে এক প্রবাসী ভারতীয়কে খুঁজছিল উত্তরপাড়া থানার পুলিশ। তদন্তে নেমে ভিন রাজ্য থেকে তারা ধরে আনল তিন বিদেশিকে। তদন্তকারীদের দাবি, প্রবাসী ভারতীয় পরিচয় দিয়ে ধৃতরাই ওই তরুণীর পরিবারের থেকে কয়েক লক্ষ টাকা হাতিয়ে নিয়েছিল।
১৩ জুন, ২০১৮
আরও খবর